বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভদ্র কিংবা গণতন্ত্রমনা মানুষ এটা করতে পারে না: রিজভী

ভদ্র কিংবা গণতন্ত্রমনা মানুষ এটা করতে পারে না: রিজভী

ভদ্র কিংবা গণতন্ত্রমনা মানুষ এটা করতে পারে না: রিজভী

Spread the love

নিজস্ব প্রতিনিধি: বিভিন্ন সাইট, অনলাইনে বিএনপির চেয়ারপার্সন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিএনপির বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার ও কুৎসা রটানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এটা যারা করে বা করাচ্ছে তাদের রাজনৈতিক সংস্কৃতি নয়, পারিবারিক সংস্কৃতিও অত্যন্ত নিন্মমানের। কোনো ভদ্র কিংবা গণতন্ত্রমনা মানুষ এটা করতে পারে না।

শনিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। এসময় আরও উপস্থিতি ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা নজমূল হক নান্নু, ব্যারিস্টার জিয়াউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

রিজভী আরও অভিযোগ করেন, ফেসবুক, ইউটিউব, টুইটার ইত্যাদি সামাজিক মাধ্যমে বিদ্বেষমূলক বিভিন্ন সুপার ইমপোজ করা ছবি, টেম্পারড নকল অডিও-ভিডিও ছড়িয়ে দেওয়া হচ্ছে। মূলত এইসব নির্জলা মিথ্যাচার, বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত অশ্লীল রুচিহীন প্রোপাগান্ডা চালিয়ে তাদের দশ বছরের গুম-খুন-অত্যাচার-নিপীড়ন-জেল-জুলুম-সর্বগ্রাসী লুটপাট ও দুঃশাসন থেকে সরকার ভোটারদের দৃষ্টি অন্যদিকে সরাতে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আওয়ামী লীগ এই ধরনের গর্হিত অপকর্মে অর্ধ শতাধিক অনলাইন পোর্টাল, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক গ্রুপ ব্যবহার করছে। বিজ্ঞাপন দিচ্ছে। নামে-বেনামে ভুয়া আইডির ফেসবুকে প্রতিদিন হাজার হাজার ডলার ব্যয় করে প্রমোশন দিয়ে বুস্ট করছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি