রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভিকারুননিসার প্রভাতি ও দিবা শাখার ভর্তি কার্যক্রম স্থগিত

ভিকারুননিসার প্রভাতি ও দিবা শাখার ভর্তি কার্যক্রম স্থগিত

ভিকারুননিসার প্রভাতি ও দিবা শাখার ভর্তি কার্যক্রম স্থগিত

Spread the love

নিজস্ব প্রতিনিধি: ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের প্রভাতি ও দিবা শাখার প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। মঙ্গলবার এক নোটিশে স্কুল কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। প্রতিষ্ঠানটির নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় উদ্ভূত পরিস্থিতির মধ্যে এ সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

জানা যায়, বাংলা ও ইংরেজি মাধ্যমের প্রথম শ্রেণিতে লটারির মাধ্যমে নির্বাচিত ছাত্রীদের গত ৯ থেকে ১১ ডিসেম্বর ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। ভর্তির নতুন তারিখ পরে জানিয়ে দেয়া হবে। এ বিষয়ে সংশ্লিষ্টরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট, নোটিশ বোর্ড ও ক্ষুদেবার্তায় ভর্তি সংক্রান্ত তথ্য যথাসময়ে পেয়ে যাবে। তবে কবে নাগাদ ভর্তি কার্যক্রম শুরু হবে তা নিশ্চিত করেনি ভিকারুননিসা কর্তৃপক্ষ।

গত ৩ ডিসেম্বর রাজধানীর শান্তিনগরে নিজের বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী। অভিযোগ আছে, স্কুলে অরিত্রীর সামনে তার বাবা-মাকে অপমান করা হয়েছিল। তাকে টিসি দেয়ার কথাও বলা হয়েছিল। স্বজনদের দাবি, বাবা-মার অপমান সইতে না পেরে ঘরে ফিরে আত্মহত্যা করে অরিত্রী।

এ ঘটনাকে কেন্দ্র করে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি গোলাম আশরাফ তালুকদার ক্ষমা চেয়েছেন। গ্রেফতার করা হয় অভিযোগ আনা শিক্ষককেও। পরে তিনি জামিনে মুক্তি পান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি