বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভিডিও কলে অংশগ্রহণের সহজ ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

ভিডিও কলে অংশগ্রহণের সহজ ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

ভিডিও কলে অংশগ্রহণের সহজ ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

Spread the love

প্রযুক্তি ডেস্ক: জনপ্রিয় মেসেজিং প্লাটফর্ম হোয়াটসঅ্যাপ নতুন একটি ফিচার নিয়ে আসছে গ্রাহকদের জন্য। এই ফিচারটির সাহায্যে গ্রাহকরা চলমান ভিডিও কলে যোগ দিতে পারবেন খুব সহজেই। এর জন্য দ্বিতীয় কোনো ব্যবহারকারীকে তাদেরকে যুক্ত করার প্রয়োজন হবে না।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ আইওএস বিটা গ্রাহকদের জন্য নতুন ইউজার ইন্টারফেসও লঞ্চ করেছে। নতুন জয়েনএবেল কল ফিচার আইওএস ডিভাইসের জন্য হোয়াটসঅ্যাপ বিটা ভার্সন আপডেট ২.২১.১৪০-এর সঙ্গে গ্রাহকদের কাছে পৌঁছে যাবে। নতুন ইন্টারফেসে গ্রুপ কলিংও রোল আউট করবে হোয়াটসঅ্যাপ।

jagonews24

ডব্লিউএবিটাইনফো-এর রিপোর্ট অনুযায়ী, নতুন ইউজার ইন্টারফেসকে শিগগিরই অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য লঞ্চ করবে। নতুন ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা চলমান কোনো ভিডিও কলে সহজেই যোগ দিতে পারবেন। অন্য কারো সহযোগীতা প্রয়োজন হবে না।

jagonews24

‘ট্যাপ টু জয়েন’ ফিচার এই মুহূর্তে, হোয়াটসঅ্যাপের গ্রুপ ভয়েস কলগুলোতে নির্দিষ্ট সংখ্যক সদস্যের উপস্থিতিতে কনফারেন্স আকারে সম্পন্ন হয়। সেক্ষেত্রে ‘ট্যাপ টু জয়েন’ ফিচারের মাধ্যমে এই জাতীয় গ্রুপ কলে জয়েন করার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন গ্রাহকরা। যদি কোনো ইউজার প্রথমে গ্রুপ কলে যোগদান করতে ব্যর্থ হন, তবে তারা গ্রুপ চ্যাটের অভ্যন্তরে ‘জয়েন কল’বাটন ট্যাপ করেও সেই কনফারেন্সে যোগ দিতে পারবেন।

ডব্লিউএবিটাইনফো আরও জানিয়েছে যে, হোয়াটসঅ্যাপের আইওএস ডিভাইসের জন্য গ্রুপ ভয়েস কলগুলোর ক্ষেত্রে ইন্টারফেসে আরও উন্নত ডিজাইন এবং সহজতর অপশন দেখা যাবে। এতে অ্যাপ্লিকেশন ইআইটি দেখতে নাকি অ্যাপল-এর ফেসটাইমের মতো আকর্ষণীয় লাগবে। পাশাপাশি আরও শোনা যাচ্ছে, আইওএস ইউজাররা একটি নতুন রিং বাটনও দেখতে পাবেন। গ্রাহকরা নতুন এই ফিচারটির জন্য এখন অপেক্ষা করছেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি