রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

Spread the love

নিজস্ব প্রতিনিধি: দলের নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘যারা মামলা মোকাদ্দমায় ভয় পান তারা দয়া করে দায়িত্ব ছেড়ে দেন। যারা ভয় পাবেন না তারা দায়িত্ব পালন করবেন।’ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় শনিবার দুপুরে এক অনশন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে এসব কথা বলেন তিনি।

এর আগে chVf১১টায় খালেদা জিয়ার সুচিকৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা জেলাধীন দোহার ও নবাবগঞ্জ থানা বিএনপির উদ্যোগে এ অনশন কর্মসূচিতে উদ্বোধনী বক্তব্য দেন রুহুল কবির রিজভী। এতে সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে হতাশ হওয়ার কোনো কারণ নেই। কারণ এখন বিএনপি নয়, দেশের মানুষের দুঃশাসন চলছে। এটা থেকে রক্ষা পেতে হলে বিএনপিকে এগিয়ে আসতে হবে। তাই আমি বলব, যারা মামলা মোকাদ্দমায় ভয় পান তারা দয়া করে দায়িত্ব ছেড়ে দেন। যারা ভয় পাবেন না তারা দায়িত্ব পালন করবেন।’

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে এ বিষয়ে ব্যবস্থা নিতে আহ্বান জানান গয়েশ্বর।

তিনি বলেন, ‘মহাসচিব ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বলব, যারা মামলা মোকাদ্দমা উপেক্ষা করে রাজপথে থেকে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করবে তাদের দায়িত্ব দেন।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি