শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভুল রিপোর্ট: বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদককে হাইকোর্টে তলব

ভুল রিপোর্ট: বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদককে হাইকোর্টে তলব

ভুল রিপোর্ট: বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদককে হাইকোর্টে তলব

Spread the love

নিজস্ব প্রতিনিধি: ‘ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে জামিন নিয়ে বিদেশে পালিয়েছেন’ শিরোনামে বাংলাদেশ প্রতিদিনের প্রকাশিত প্রতিবেদনের রিপোর্টারকে তলব করেছেন হাইকোর্ট। আগামী ৩ এপ্রিল তাকে আদালতে হাজির হয়ে ওই প্রতিবেদনের বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে। আজ বুধবার হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

গত ১১ ফেব্রুয়ারি হাইকোর্ট থেকে তিন সপ্তাহের আগাম জামিন নেন চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার মামলায় ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই পুত্র মো. হাসান ও সোহেল ওরফে শহীদ।

পরের দিন তাদের পালিয়ে যাওয়ার বিষয়ে খবর প্রকাশ করে বাংলাদেশ প্রতিদিন। প্রকাশিত এই প্রতিবেদনটি ওইদিনই আদালতের নজরে আনেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জাহিদ সরওয়ার কাজল। আদালত আজ দুই ভাইয়ের জামিনের আদেশ রিকল (পুনরায় আহ্বান) করেন। একই সঙ্গে দুই ভাইকে আদালতে হাজির করার জন্য তাদের আইনজীবীদের নির্দেশ দেন।

আদালতের নির্দেশে ওয়াহেদ ম্যানশনের মালিকদের নিয়ে হাইকোর্টে হাজির হন তাদের আইনজীবী অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী। তখন আদালত ওই আইনজীবীর উদ্দেশে বলেন, ‘আমরা যাদের জামিন দিয়েছি এরাই সেই সঠিক ব্যক্তি কি না?’ জবাবে আইনজীবী বলেন, ‘এরাই সেই ব্যক্তি। যারা এ মামলার আসামি।’ এ সময় তাদের পাসপোর্ট, ভোটার আইডিসহ নানা নথিপত্র আদালতের সামনে উপস্থাপন করা হয়।

আদালত নথিপত্র যাচাই-বাছাই করে দেখতে পান মূল আসামিরাই আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন। এরপর হাইকোর্ট তাদের জামিন বহাল রেখে বাংলাদেশ প্রতিদিনের সংশ্লিষ্ট রিপোর্টারকে তলব করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি