বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভেঙে গেল রাখির বিয়ে!

ভেঙে গেল রাখির বিয়ে!

ভেঙে গেল রাখির বিয়ে!

Spread the love

বিনোদন ডেস্ক: ৩১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল বলিউডের আলোচিত তারকা রাখি সাওয়ান্তের। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেলেন তিনি। সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি দীপক কালালের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল রাখির। কিন্তু সেই বিয়ের আগেই দুঃসংবাদ। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে দীপক কালাল দাবি করেছেন, তাদের বিয়ের বাতিল হয়ে গেছে। সেই সঙ্গে ওই ভিডিওতে দীপককে অন্য আর একটি মেয়ের সঙ্গে দেখা গেছে। ওই মেয়েটিই এখন তার গার্লফ্রেন্ড বলে দাবি করেছে দীপক।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর হতবাক সবাই। কারণ লস অ্যাঞ্জেলেসে ধুমধাম করে বিয়ে হবে বলে আগেই ঘোষণা করে দিয়েছিলেন রাখি। বলিউডের বড় বড় সেলিব্রিটিরাও উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন তিনি। এমনকী নগ্ন হয়ে বিয়ে করার কথাও বলেছিলেন রাখি। কিন্তু তার সেই সব স্বপ্নে কার্যত পানি ঢেলে দিলেন হবু স্বামী দীপক।

এদিকে দীপকের এই ভিডিও ভাইরাল হওয়ার পর রাখির কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি। তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একের পর এক ব্রেকআপের প্রতীকী ছবি পোস্ট করে চলেছেন তিনি, যা দেখে অনেকেই হাসি ঠাট্টায় মেতেছেন। কেউ কেউ আবার বলছেন পুরোটাই সাজানো, আগে থেকেই সমস্ত কিছু ঠিক করা ছিল। প্রচারের জন্য এই সব করছেন রাখি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি