শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভেঙে যাচ্ছে নিক-প্রিয়াঙ্কার সংসার!

ভেঙে যাচ্ছে নিক-প্রিয়াঙ্কার সংসার!

ভেঙে যাচ্ছে নিক-প্রিয়াঙ্কার সংসার!

Spread the love

বিনোদন ডেস্ক: তাসের ঘরের চেয়েও ক্ষণস্থায়ী তারকাদের দাম্পত্য জীবন। সাধারন মানুষ এমন ধারনাই পোষণ করেন শোবিজের তারকাদের সংসার নিয়ে। তবে সেই ধারনাকে ভুল প্রমাণিত করে অনেক তারকাই আমৃত্যু সুখের সংসার করেছেন, করছেন।

তেমনি নিদর্শন স্থাপন করার ইঙ্গিত দিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তার বর হলিউডের পপ গায়ক নিক জোনাস। বিয়ের পর থেকেই প্রেম-রোমান্স আর মধুর সংসারের জন্য নিয়মিতই শিরোনামে আসেন এই দম্পতি।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে আলাদা হয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। ভেঙে যাচ্ছে তাদের সংসার। ‘ওকে’ ম্যাগাজিন ও বলিউডলাইফ ম্যাগাজিনের বরাত দিয়ে জানা যায় নিক ও প্রিয়াংকার দাম্পত্য জীবনে পারিবারিক অসন্তোষ নাকি চরমে। খবরে উল্লেখ করা হয় ‘প্রিয়াংকার বদরাগী মেজাজ ও বাড়াবাড়ি রকমের নিয়ন্ত্রণের চেষ্টায় নাকি অতিষ্ঠ নিক!

তাছাড়া নিকের পরিবার নাকি জানিয়েছে, প্রিয়াঙ্কা যথেষ্ট পরিপক্ক মানসিকতার একজন মানুষ হবেন এমনটাই প্রত্যাশা ছিলো তাদের। কিন্তু উলটো প্রিয়াঙ্কা নাকি ২১ বছরের তরুণীর মতোই আচরণ করছেন। সংসারে তিনি উদাসীন।

তবে নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠজনরা এমন খবরকে গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন। তারা বলছেন এগুলো বাজে কথা।

সম্প্রতি ছুটি কাটাতে মিয়ামি বীচে গিয়েছেন এই নবদম্পতি। সেখানে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তারা। সেসময় এমন খবরকে গুজবই হতে পারে ধরে নিচ্ছেন প্রিয়াঙ্কার ভক্তরা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি