বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভোটার শূন্য কেন্দ্রে গেম খেলছেন আনসার সদস্য

ভোটার শূন্য কেন্দ্রে গেম খেলছেন আনসার সদস্য

ভোটার শূন্য কেন্দ্রে গেম খেলছেন আনসার সদস্য

Spread the love

বরগুনা প্রতিনিধি: চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার ৫ উপজেলায় সকাল ৮টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে ভোটগ্রহণ চলছে। তবে নির্বাচনে ভোটারদের উপস্থিতি একেবারে কম। ভোটার না থাকায় ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অলস সময় কাটাচ্ছেন।

রোববার সাড়ে ১১টার দিকে বরগুনা সদর উপজেলার আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটার না থাকায় শটগানটি পাশে রেখে বেঞ্চে বসে মোবাইল ফোনে গেম খেলছেন এক আনসার সদস্য। এখানে ভোটার সংখ্যা দুই হাজার ৪৯৮ জন। এর মধ্যে বেলা ১১টা ১৫ মিনিট পর্যন্ত মাত্র ৩০৭টি ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন ওই কেন্দ্রে প্রিসাইডিং অফিসার বিপুল চন্দ্র হাওলাদার।

বরগুনা জিলা স্কুল কেন্দ্রেও ভোটার দুই হাজার ৪০০। বেলা ১১টা পর্যন্ত এ কেন্দ্রে তিনশ জন ভোটার ভোট দিয়েছেন বলে জানান কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

jagonews24

অন্যদিকে বরগুনার অন্যান্য উপজেলায় খোঁজ নিয়ে জানা গেছে, প্রত্যন্ত এলাকার কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি একেবারেই কম।

বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. মাহবুব আলম বলেন, কোনো প্রকার অভিযোগ ছাড়াই বরগুনার ৫টি উপজেলায় অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

jagonews

ভোটারের কম উপস্থিতি সম্পর্কে তিনি বলেন, ভোটগ্রহণ শুরুর পর ভোটারের উপস্থিতি কম থাকলেও এখন কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি বাড়ছে। ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সকল ভোটারদের ভোট প্রদানের জন্য ভোট কেন্দ্রে যাওয়ার অনুরোধ জানান তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি