সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:১৮ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ভোটে না দাঁড়ানোর সিদ্ধান্তে অনড় ড. কামাল

ভোটে না দাঁড়ানোর সিদ্ধান্তে অনড় ড. কামাল

ভোটে না দাঁড়ানোর সিদ্ধান্তে অনড় ড. কামাল

Spread the love

সাম্প্রতিক সময়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ বিরেধেী সবচেয়ে বড় ও কার্যকর জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী না হওয়ার সিদ্ধান্ত অনড় রয়েছেন। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন তার পক্ষে কোনো আসনে কোনো মনোনয়নপত্র জমা পড়েনি বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী।

বুধবার (২৮ নভেম্বর) বেলা দুইটার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ) ঢাকা–৯ আসনে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

সুব্রত চৌধুরী বলেছেন, গণফোরামের নির্বাহী কমিটিসহ ঐক্যফ্রন্টের প্রায় সবনেতাই মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন আলাদাভাবে ড. কামাল হোসেনকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে অনুরোধ জানান। কিন্তু তিনি রাজি হননি।

গণফোরামের নির্বাহী সভাপতি বলেন, মনোনয়ন পত্র জমা দিতে এখানে আসার আগে আমি তার সঙ্গে দেখা করি। তাকে সবার প্রত্যাশার কথাও জানাই। কিন্তু কোনোভাবেই ড. কামাল হোসেন আগের সিদ্ধান্তেই অনড় রয়েছেন।

সুব্রত চৌধুরী বলেন, বর্তমান নির্বাচন কমিশন ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের প্রস্তুতি নিয়ে রেখেছিল। আমরা ঐক্যফ্রন্ট গঠনের মাধ্যমে নির্বাচনী জোয়ার তৈরি করেছি এবং একতরফা নির্বাচনে তারা (ক্ষমতাসীন দল ও নির্বাচন কমিশন আমাদের বাঁধা বলেন মনে করছেন। আমাদের সঙ্গে তাই বিমাতার মতো আচরণ করছেন। ইসির আচরণে এখনো মনে হচ্ছে তারা আরেকটি প্রশ্নবিদ্ধ নির্বাচন করতে যাচ্ছে।নির্বাচন নিয়ে আমরা দিন দিন হতাশার দিকে যাচ্ছি।

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফন্ট গঠনের পর থেকেই ড. কামাল বলে আসছিলেন নির্বাচনে প্রার্থী হওয়ার তার কোনে ইচ্ছে নেই।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি