মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মণিরামপুরে ভোট গ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কম

মণিরামপুরে ভোট গ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কম

মণিরামপুরে ভোট গ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কম

Spread the love

মণিরামপুর  প্রতিনিধি: চতুর্থ ধাপে যশোরের মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চলছে ভোট গ্রহণ। রোববার (৩১ মার্চ) সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। সকাল ৮টা থেকে নয়টা পর্যন্ত কয়েকটি কেন্দ্র ঘুরে ভোটারদের কোন লাইন চোখে পড়েনি। বিচ্ছিন্ন ভাবে কিছু ভোটার এসে ভোট দিচ্ছেন।

আজ সকাল নয়টায় উপজেলার টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সরেজমিন কোন ভোটারের লাইন চোখে পড়েনি। ওই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৬৬। কেন্দ্রে সকাল নয়টা পর্যন্ত এক ঘন্টায় ১০৮টি ভোট পড়েছে বলে জানান প্রিজাইডিং কর্মকর্তা আনিসুর রহমান।

টেংরামারী কেন্দ্রে পৌনে নয়টার দিকে ভোট দিয়েছেন অশীতিপর ফজল হক। তিনি জানান, পছন্দের মার্কায় ভোট দিয়েছি। কেন্দ্রের পরিবেশ ভাল। একই সময়ে উপজেলার কালারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কোন ভোটারদের লাইন চোখে পড়েনি। তবে এক ঘন্টায় সেখানে ১৫০টি ভোট পড়েছে। কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি বেশি দেখা গেছে। কেন্দ্রে ভোটার সংখ্যা ৩ হাজার ৫৬০।

এছাড়া উপজেলার রোহিতা মাধ্যমিক বিদ্যালয়, কোদলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাঙ্গুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাগডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়েও কোন ভোটারের লাইন চোখে পড়েনি। কেন্দ্রগুলোতে বিক্ষিপ্তভাবে ভোটারদের ভোট দিতে দেখা গেছে।

মণিরামপুরে ১২৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। সকাল সাড়ে নয়টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন কেন্দ্রে সহিংসতার কোন খবর পাওয়া যায়নি।মণিরামপুরের ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ৩ লাখ ১৯ হাজার ৮৪। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৯ হাজার ৬৩৩ এবং নারী ভোটার ১ লাখ ৫৯ হাজার ৪৭১।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে মণিরামপুরে আওয়ামী লীগ থেকে তিনটি পদে লড়ছেন ১০ জন প্রার্থী। তারমধ্যে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী হলেন, নাজমা খানম (নৗকা), আমজাদ হোসেন লাভলু (মোটরসাইকেল) ও হাবিবুর রহমান খান (আনারস)। ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী হলেন, উত্তম চক্রবর্তী (তালা), সন্দীপ ঘোষ (টিউবয়েল), মিকাইল হোসেন (চশমা) ও হাসেম আলী (মাইক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন জলি আক্তার (কলস), আসমাতুন্নাহার (হাঁস) ও রীতা পাড়ে (ফুটবল)।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি