মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ

মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ

মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ

Spread the love

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে সড়ক অবরোধ করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। রোববার দুপুর ১২টা থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন তারা। স্থানীয়রা জানান, মাথায় কাফনের কাপড় বেঁধে ও হাতে বৈঠা নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ করেন নেতাকর্মীরা। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে।

তারা আরও জানান, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি মহাজোট প্রার্থী বর্তমান সংসদ সদস্য ফখরুল ইমামকে দেয়া হচ্ছে এই খবরে রাস্তা অবরোধ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি চলছে।

সন্ধ্যা পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম বলেন, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি আওয়ামী লীগের ঘাঁটি। কিন্তু এই আসনে যদি মহাজোটের প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়, তাহলে বিরোধীদের জয় নিশ্চিত। সেজন্য আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে রাস্তা অবরোধ করেছেন দলের কর্মীরা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি