রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মনোনয়ন পেলেন বাবরপত্নী

মনোনয়ন পেলেন বাবরপত্নী

মনোনয়ন পেলেন বাবরপত্নী

Spread the love

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরি) আসন থেকে বিএনপির মনোনয়ন পেয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী।

সোমবার (২৬ নভেম্বর) বিকেলে দলীয় হাইকমান্ড থেকে বিএনপির মনোনয়ন পাওয়ার বিষয়টি শ্রাবণীকে জানানো হয়েছে। তবে চিঠি হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছু বলতে রাজি হননি বাবরপত্নী।

বিএনপির মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে তাহমিনা জামান শ্রাবণী বলেন, মনোনয়ন পাওয়ার বিষয়টি আমাকে দলীয় হাইকমান্ড থেকে জানানো হয়েছে। তবে চিঠি হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে চাই না।

এর আগে ২০ নভেম্বর তার পক্ষে ছেলে লাবিব ইবনে জামান নয়াপল্টন এলাকায় বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন। ওই দিন মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরি উপজেলা বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। ২১ নভেম্বর দুপুরে গুলশান কার্যালয়ে মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দেন শ্রাবণী। ওই দিন সাক্ষাৎকার শেষে দলীয় মনোনয়ন পেলে ধানের শীষ প্রতীক নিয়ে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

৩টি উপজেলা, ২টি পৌরসভা ও ২১টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ৯৮ হাজার ২। আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী আবদুল মমিনের স্ত্রী রেবেকা মমিন বর্তমানে এ আসনের এমপি।

লুৎফুজ্জামান বাবর ১৯৯১ সালে এ আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে জয়ী হন। এরপর ১৯৯৬ সালে পরাজিত হলেও ২০০১ সালে তিনি আবার নির্বাচিত হন। নবম জাতীয় সংসদ নির্বাচনে বাবর বিএনপির মনোনয়ন বঞ্চিত হন।

একাধিক মামলায় সাজাপ্রাপ্ত বাবর এখন আর নির্বাচনে অংশ নিতে পারবেন না। তার স্ত্রী তাহমিনা জামান বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করার পর স্থানীয় নেতাকর্মী, সমর্থকদের মধ্যে এক ধরনের উৎসাহ তৈরি হয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি