শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মানকাড বিতর্কে আগেও জড়িয়েছেন অশ্বিন (ভিডিওসহ)

মানকাড বিতর্কে আগেও জড়িয়েছেন অশ্বিন (ভিডিওসহ)

মানকাড বিতর্কে আগেও জড়িয়েছেন অশ্বিন (ভিডিওসহ)

Spread the love

ক্রীড়া ডেস্ক: জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। স্মিথ, ওয়ার্নারের প্রত্যাবর্তন হয়েছে; আইপিএল দেখেছে আন্দ্রে রাসেল, ক্রিস গেইল ও ঋষভ পন্ত ঝড়। তবে সবকিছুকেই ছাড়িয়ে গেছে রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ। ম্যাচের ফল নিয়ে আগ্রহ খুবই কম। সবাই ব্যস্ত রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে। জস বাটলারকে ‘মানকাড’ আউট করে টিভি পর্দা আর সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যস্ত রেখেছেন অশ্বিন।

তবে এবারই প্রথম নয়, আগেও এমন কাণ্ড ঘটিয়েছেন অশ্বিন। সেটা আজ থেকে প্রায় সাত বছর আগে। ২০১২ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচে লাহিরু থিরিমান্নেকে ‘মানকাড’ আউট করার চেষ্টা করেন তিনি।

কিন্তু অশ্বিনের সেই চেষ্টা সফল হয়নি। সেবার তার ‘মানকাড’ আউট প্রত্যাহার করে নেন তখনকার ভারতীয় অধিনায়ক বীরেন্দ্র শেবাগ। তবে এবার আইপিএলে রাজস্থান রয়্যালসের বিপক্ষে অশ্বিন নিজের স্বাভাবিক বোলিং অ্যাকশন থামিয়ে ব্যাটসম্যান ক্রিজের বাইরে যাওয়া মাত্রই মানকাড আউট করেন। কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন নিজেই এ কাণ্ড করায় এবং ক্রিকেটের আইন কিছুটা পরিবর্তন হওয়ায় বাটলারকে আউটও দিয়ে দেন আম্পায়ার। কিন্তু ম্যাচ জেতার জন্য এভাবে ‘নগ্ন’ চেষ্টা ভালো চোখে দেখেননি অনেক ক্রিকেটারই। একই সঙ্গে এমন কাণ্ড আগেও ঘটনার কারণে সমালোচনায় বিদ্ধ হচ্ছেন অশ্বিন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি