শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মানুষের মুখ বন্ধ করতে পারবো না, তাই নিজের কান বন্ধ করে রাখি: মুমিনুল

মানুষের মুখ বন্ধ করতে পারবো না, তাই নিজের কান বন্ধ করে রাখি: মুমিনুল

মানুষের মুখ বন্ধ করতে পারবো না, তাই নিজের কান বন্ধ করে রাখি: মুমিনুল

Spread the love

ক্রীড়া ডেস্ক: পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর এবার সাদা পোশাকের টেস্ট ক্রিকেটে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে স্বাভাবিকভাবেই ঘুরে ফিরে আসছে টাইগারদের সাম্প্রতিক পারফরম্যান্স। হচ্ছে সমালোচনা।

তবে এসবে কান দিতে নারাজ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। তার মতে, এর আগেও এমন পরিস্থিতি দেখেছে বাংলাদেশের ক্রিকেট। যেখান থেকে বের হয়ে আসারও নজির রয়েছে। তাই বাইরের কথায় কান না দিয়ে, নিজেদের কাজে মনোযোগ দেওয়াই শ্রেয় মুমিনুলের কাছে। কেন না মানুষের মুখ বন্ধ করার এখতিয়ার তার নেই। বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মুমিনুল এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেখুন বাংলাদেশ ক্রিকেটে এমন পরিস্থিতি এবারই প্রথম না। এর আগেও কিন্তু কয়েকবার হয়েছে এমন। আপনারাও জানেন সবসময় এমন অবস্থা থেকেই আমরা বের হয়ে এসেছি।’

তিনি আরও বলেন, এই সময়টায় মানুষ মানসিকভাবে দুর্বল হয়ে থাকে। কারণ এই সময়টায় আমরা বাইরের কথা বেশি শুনি। আমি চেষ্টা করছি যে, সবাই যেন বাইরের কথায় কান না দিয়ে নিজের কাজের প্রতি বেশি মনোযোগ দেয়। আল্টিমেটলি নিজেদের ব্যাক করার জন্য নিজেদের কাজেই মন দেওয়া উচিত। সবাই সেটাই করছে। কারণ আপনি মানুষের মুখ বন্ধ করতে পারবেন না, আমার কাছে মনে হয় যে নিজের কানটা বন্ধ করতে পারবেন। যেটা আমি বিশ্বাস করি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি