শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মাশরাফিকে প্রশংসায় ভাসালেন ফরহাদ রেজা

মাশরাফিকে প্রশংসায় ভাসালেন ফরহাদ রেজা

মাশরাফিকে প্রশংসায় ভাসালেন ফরহাদ রেজা

Spread the love

ক্রীড়া ডেস্ক: এবারের বিপিএলে ব্যাটে কিংবা বলে, রংপুর রাইডার্স এখন পর্যন্ত নিজেদের অন্যতম সেরা প্রমাণ করেছে। আর সুযোগ পেলে জ্বলে উঠছেন রংপুর রাইডার্সের ফরহাদ রেজা। রাজশাহীর সঙ্গেও গতকাল দুর্দান্ত বোলিং করেছেন তিনি। নিয়েছেন তিনটি গুরুত্বপূর্ণ উইকেট। হয়েছেন ম্যাচ সেরা।

মঙ্গলবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন ফরহাদ রেজা। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থেকেও ফর্ম ফিরে পাওয়ার নেপথ্যসহ একাধিক বিষয় জানান সাংবাদিকদের। তিনি বলেন, রংপুরের চারজন বিদেশি ম্যাচগুলো সহজ করে দিচ্ছে। তারা সহজে ম্যাচ জিতিয়ে ফিরছে। এজন্য দেশীয় ব্যাটসম্যানরা ব্যাটিং করার সুযোগও পাচ্ছেন না।

এ সময় ফরহাদ রেজা বলেন, আমাদের দলে বিদেশি বোলার নেই। তাই স্থানীয় বেশি সুযোগ পাচ্ছে। তাই আমাদের সুবিধা হয়েছে।

নিজের ফর্ম ফিরে পাওয়া প্রসঙ্গে ফরহাদ রেজা উদাহরণ টেনে বলেন, খুলনার সঙ্গে আমরা একটা ম্যাচ জিতেছি। ওই ম্যাচ চলাকালীন মাশরাফি ভাই এসে বললো, ‘আমি খুব কম বোলার দেখেছি, যারা ভালো ইয়কার মারতে পারে। তুইও তাদের মধ্যে একজন। এখন কথাটা যদি তুই বিশ্বাস করিস, তাহলে সেটি করে দেখাতে হবে। এভাবে তিনি আমাদেরকে অনুপ্রেরণা দিচ্ছেন।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করে রংপুরকে ১৪২ রানের লক্ষ্য দেয় রাজশাহী। জবাবে ১৮ ওভার ৪ বলে ৬ উইকেট হাতে রেখে লক্ষ্য পৌঁছে মাশরাফির রংপুর।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি