মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মাশরাফির ইনজুরি বেড়েছে

মাশরাফির ইনজুরি বেড়েছে

মাশরাফির ইনজুরি বেড়েছে

Spread the love

ক্রীড়া ডেস্ক: টেস্টে ক্যারিবীয়দের বিধ্বস্ত করার পর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও জয় তুলে নিয়েছে টাইগাররা। বাংলাদেশের বোলিং তোপে মাত্র ১৯৫ রানেই গুটিয়ে যায় সফরকারীরা। আর ব্যাট হাতে ৫ উইকেটের জয় পায় স্বাগতিকরা। ম্যাচ সেরা হয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তবে ইনজুরি যেন পিছু ছাড়ছে না টাইগার এই তারকার। ইনজুরি নিয়েই জিম্বাবুয়ে সিরিজে খেলেছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও খেলছেন। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে রবিবার মাঠে নামলেন ইনজুরি নিয়েই। তাও একটি নয়, দু’টি ইনজুরি।

এশিয়াকাপে ক্যাচ নিতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন। সেই সঙ্গে গ্রোয়েনেও চোট পান। সেই অবস্থাতেই খেলেছেন জিম্বাবুয়ের বিপক্ষে। পুরোপুরি সেরে ওঠেননি এখনও। দু’দিন আগে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে টান লাগে টাইগার অধিনায়কের। সেটাও সেরা ওঠেনি।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা নিয়ে শুরুতে শঙ্কাও থাকলেও শেষ পর্যন্ত তার বোলিং ফিগার ১০-০-৩০-৩। আর তাতে মেলে ম্যাচসেরার পুরষ্কারও। বাংলাদেশও জিতেছে ৫ উইকেটে।

ম্যাচ শেষে টাইগর অধিনায়ক সংবাদ সম্মেলনে জানালেন নিজের বর্তমান অবস্থার কথা। মাশরাফি বলেন, আমি শেষ ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছি। ফিটনেস টেস্ট দিইনি আজকে, তৈরি ছিলাম খেলার জন্য। এখন পর্যন্ত একই অবস্থায় আছে।

এসময় তিনি, ‘ইনজুরি জিম্বাবুয়ে সিরিজে যেটা ছিলো সেটা এখনও ক্যারি করছি। তিন উইকেট পেয়েছি বলে যে একেবারে ভালো আছি তা না। সাথে আরও একটা ইনজুরি যোগ হয়েছে হ্যামস্ট্রিংয়ের, যেটা আমার স্বাভাবিকভাবে ছিল না। শারীরিক ভাবে সে জিম্বাবুয়ে সিরিজ থেকে খুব ভালো আছি তা না’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি