শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মা অফিসে থাকার সুযোগে শিশুকে ধর্ষণ আত্মীয়ের

মা অফিসে থাকার সুযোগে শিশুকে ধর্ষণ আত্মীয়ের

মা অফিসে থাকার সুযোগে শিশুকে ধর্ষণ আত্মীয়ের

Spread the love

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের পতেঙ্গায় ভয় দেখিয়ে দিনে পর দিন ধর্ষণ করে আসছিল এক শিশুর নিকটাত্মীয়। গত ২৭ এপ্রিল বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজের ইনবক্সে এমন একটি তথ্য দেন একজন সচেতন নাগরিক।

বার্তায় তিনি উল্লেখ করেন, তিনি শিশুটির মায়ের দিকের আত্মীয়। শিশুটি এক পর্যায়ে তার মাকে সব খুলে বলে। পারিবারিক সম্মানের কথা বিবেচনা করে তারা বিষয়টি গোপন রাখেন। এরপর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

সোমবার (৩ মে) পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এসব তথ্য জানান। সচেতন নাগরিক মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসুবক পেজের ইনবক্সে বিষয়টি জানিয়ে একটি বার্তা প্রেরণ করেন।

বার্তাটি পেয়ে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দকে নির্দেশনা দেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে। ওসি এ বিষয়ে খোঁজ-খবর নিতে উপ-পরিদর্শক (এসআই) সুবীর পাল, এসআই বাবুল আক্তার ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দিলরুবা খানমকে নিয়োজিত করেন। প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা পাওয়া পুলিশ।

এর প্রেক্ষিতে, বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এরপর আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তার অপরাধ স্বীকার করেন। ভুক্তভোগী শিশুটির মা এ বিষয়ে মামলা করেছেন। এছাড়াও অন্যান্য আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

পুলিশ সদর দফতর জানায়, ভুক্তভোগী মেয়েটি ও তার মায়ের সঙ্গে যোগাযোগ ও জিজ্ঞাসাবাদের জন্য একজন প্রশিক্ষিত নারী পুলিশ কর্মকর্তা নিয়োজিত ছিলেন। ভুক্তভোগীর পরিবারকে প্রয়োজনীয় আইনি সহায়তা দিতেও কাজ করছে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

 


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি