সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২৭ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মিতুর পরকীয়ার ছবি ভাইরাল!

মিতুর পরকীয়ার ছবি ভাইরাল!

মিতুর পরকীয়ার ছবি ভাইরাল!

Spread the love

চট্টগ্রাম প্রতিনিধি: ভালোবেসে তানজিলা চৌধুরী হক মিতুকে বিয়ে করেছিলেন ডা. মোস্তফা মোরশেদ প্রকাশ। যদিও বিয়ের কয়েকদিন আগে জানতে পারেন বিভিন্ন ছেলের সঙ্গে মিতুর পরকীয়ার কথা। এরপরেও সব ভুলে বিয়ে করে শুরু করে সংসার। এর কিছুদিন পরে আবারও জানতে পারেন পরকীয়া প্রমিকদের সাথে রাত কাটাচ্ছে তার স্ত্রী।

বৃহস্পতিবার রাত ৪টার দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ডাক্তার মুসতাফা মুরশেদ আকাশ। সেখানে নিজের আত্মহত্যার কথা জানান তিনি।

স্ট্যাটাসে নিজের স্ত্রীর একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা এবং ছবি ও এসএমএসের স্ক্রিন শট পোস্ট করেন তিনি। পোস্টে আত্মহত্যার জন্য নিজের স্ত্রীকে দায়ী করেন। পাশাপাশি দায়ী করেন শ্বশুর শাশুড়িকে। ইতিমধ্যে ফেসবুকে তানজিলা হক চৌধুরী মিতুর বেশ কিছু পরকীয়ার গোপন মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে।

এরপর বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোর ৫ টার দিক চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার ডি ব্লকের ২ নম্বর রোডের ২০ নম্বরের নিজ বাসায় শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন তিনি।

আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আব্দুস সবুরের ছেলে। তিনি এমবিবিএস শেষ করে এফসিপিএস পড়ছিলেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি