বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মেসির জন্য নিজের জীবন দিতে পারি: এমি মার্টিনেজ

মেসির জন্য নিজের জীবন দিতে পারি: এমি মার্টিনেজ

Spread the love

ক্রীড়া ডেস্ক: কোপা আমেরিকায় নজর কেড়েছে আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যার দুর্দান্ত ২টি সেভে ২৮ বছর পর শিরোপা জয়ের উল্লাসে মাতার সুযোগ পেয়েছে আলবিসেলেস্তেরা। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনালে শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে মার্তিনেজের নৈপূণ্যে ব্রাজিলকে হারায় আর্জেন্টিনা। সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভসও পেয়েছেন তিনি।

সেমিফাইনালে মার্টিনেজর দুর্দান্ত পারফরম্যান্স দেখে তাকে ‘ফেনমেনন’ তকমা দেন আর্জেন্টাইন দলপতি লিওনেল মেসি। এবার সেই গোলরক্ষক এমি. মার্টিনেজ জানালেন, মেসির মতো কিংবদন্তির মুখে এমন প্রশংসা ফাইনালে ভালো করতে অণুপ্রেরণা জুগিয়েছে। কারণ, লিওনেল মেসি চাইলে তিনি মরতেও পারেন।

সম্প্রতি আর্জেন্টাইন সংবাদ মাধ্যম ওলেকে এক দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন অ্যাস্টন ভিলার এই গোলরক্ষক। সেখানে তিনি বলেছেন, ‘মেসি আমার সঙ্গে ছবি দিয়ে লিখল-সে একজন ফেনোমেনন। এরপর আমি কীভাবে ফাইনালের মতো জায়গায় পারফর্ম করা ছাড়া থাকতে পারি? আমি তাকে আমার জীবন দিয়ে দিতে চাই। আমি তার জন্য মরে যেতে চাই। আমি আরও চার-পাঁচ মাস আগে বলেছিলাম- আমি চাই সে আমার আগে কোপা জিতুক।

এবং এটা সত্যি, বাকি সব আর্জেন্টাইনের মতোই। আমার মনে হয় ব্রাজিলিয়ানরাও শুধু মেসির জন্য চেয়েছিল আমরা কোপা জিতি। ’
ফাইনালে ভালো করার পেছনের মেসির করা ইনস্টাগ্রাম পোস্টগুলোর কথা জানালেন মার্টিনেজ।

বললেন, ‘মেসির সেই পোস্ট দেখার পর আমি ভাষাহীন হয়ে পড়েছিলাম। একটা ছবি আছে- মেসি আমাকে জড়িয়ে আছেন।

ওই ছবিটা ফ্রেমে আটকে রাখতে চাই। মেসি বিভিন্ন সাক্ষাৎকারে যা বলেছে অথবা ইনস্টাগ্রামে লিখেছে। এর সবই আমাকে ফাইনালে শক্তি দিয়েছে এবং আরও ভালো করতে অনুপ্রাণিত করেছে। ’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি