শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মেসির হ্যাটট্রিকে বার্সার দুর্দান্ত প্রতিশোধ

মেসির হ্যাটট্রিকে বার্সার দুর্দান্ত প্রতিশোধ

মেসির হ্যাটট্রিকে বার্সার দুর্দান্ত প্রতিশোধ

Spread the love

ক্রীড়া ডেস্ক: রিয়াল বেটিসকে ঘরের মাঠে হারিয়ে দুর্দান্ত প্রতিশোধ নিলো বার্সেলোনা। লিগে দুই দলের প্রথম দেখায় ৩ গোল করেও জিততে পারেনি কাতালানরা। ৪ গোল করে তাদের হতাশায় ডুবিয়েছিল বেটিস।

তবে সোমবারের (১৮ মার্চ) ম্যাচে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির হ্যাটট্রিকে ঠিক চার গোলই ফিরিয়ে দিয়েছে বার্সা। আরেকটি গোল করেছেন লুইস সুয়ারেজ। এটা মেসির ক্যারিয়ারের ৫১তম হ্যাটট্রিক।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস মেলে। তবে কাঙ্ক্ষিত গোলটি আসে বার্সেলোনার পক্ষেই।

১৮তম মিনিটেই দুর্দান্ত এক ফ্রি-কিকে গোল করেন বার্সেলোনা অধিনায়ক। চলতি আসরে ফ্রি-কিক থেকে এটি তার চতুর্থ গোল। প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একটি গোল করেন মেসি। সাহায্য করেন সুয়ারেজ।

৬৩তম মিনিটে মাঝমাঠ থেকে বল নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে বেটিসের দুই খেলোয়াড়কে ফাঁকি দিয়ে একক চেষ্টায় গোল করেন সুয়ারেজ। লা লিগায় উরুগুয়ের ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ ১২৮ গোল করা দিয়েগো ফোরলানের পাশে এখন আছেন সুয়ারেজও। চলতি আসরে এটি তার ২১তম গোল।

৮২তম মিনিটে লোরেন মোরনের গোলে ব্যবধান কমায় বেটিস। তবে ৮৫তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করে ফেলেন মেসি। দলকে দেন বড় জয়। চলতি আসরে এটি মেসির ২৯তম ও সব মিলিয়ে মৌসুমে ৩৯তম গোল।

২৮ ম্যাচে ২০ জয় আর দুই ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও শক্তভাবে নিজেদের দখলে রাখলো বার্সেলোনা। অ্যাথলেটিকো মাদ্রিদ ১০ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে। আর ৫৪ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ রয়েছে তিন নম্বরে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি