মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ম্যাচ হেরে ‘ক্ষুব্ধ’ সাকিব যা বললেন

ম্যাচ হেরে ‘ক্ষুব্ধ’ সাকিব যা বললেন

ম্যাচ হেরে 'ক্ষুব্ধ' সাকিব যা বললেন

Spread the love

ক্রীড়া ডেস্ক: টেস্ট ও ওয়ানডে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। তবে টি-টোয়েন্টি ক্যারিবিয়ানরা কতটা ভয়ঙ্কার তা যেন আরও একবার প্রমাণ হলো তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে। সোমবারের ম্যাচে টস জয় ছাড়া প্রাপ্য বলতে বাংলাদেশের আর কিছুই ছিল না! বাকি পুরোটা সময়ই বাংলাদেশের জন্য দুঃসংবাদের থেকে কম নয়। পুরো ম্যাচেই অচেনা থেকে শেষ পর্যন্ত ৮ উইকেটের হার।

এ ম্যাচেও রানের ফুলকি ছুটিয়েছেন সাইই হোপ। তুলে নেন ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি হাফসেঞ্চুরি। মাত্র ১৬ বলে পান ফিফটির দেখা। পরে ২৩ বলে ৩টি চার ও ৬টি বিশাল ছক্কায় ৫৫ করেন। অন্যদিকে, বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান ছাড়া বোলার বা ব্যাটসম্যান কোনো পক্ষই কিছুই করে দেখাতে পারেননি।

সাকিবের ব্যাট থেকে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান আসে। ৪৩ বলে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। বাকিদের মধ্যে কেবল দুজন পার হতে পেরেছেন ১০এর ঘর।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে সাকিব অনেকটা ক্ষুব্ধ কণ্ঠেই বলেন, ‘একমাত্র টস ছাড়া আজ সব কিছুই ভুল ছিল। আমরা ভালো ব্যাট করিনি, ভালো বল করিনি। কমপক্ষে ১৭৫ রান করলেও টিকে থাকার লড়াই করা যেতো। কেনো ভালো ব্যাট করেনি সেটা অন্যদের কাছে জিজ্ঞেস করুন। আমি সবার হয়ে জবাব দিতে পারবো না। আমি শুধু বলতে পারি, আজ কিছুই ঠিক মতো কাজ করেনি। আমরা যাই করেছি তা কাজ করেনি। এই ম্যাচ থেকে অনেক কিছু শেখার আছে।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি