বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে বাসায় ঢুকে গুলি

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে বাসায় ঢুকে গুলি

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে বাসায় ঢুকে গুলি

Spread the love

খুলনা প্রতিনিধি: খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিএম প্রভাস চন্দ্র দত্ত (৫০) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর বকশীপাড়া বাইলেনের নিজ বাড়িতে তিনি গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, প্রভাস কুমার দত্তের দেহের ডান পাশের পেটে গুলি লেগেছে। জরুরি ভিত্তিতে তার দেহে অস্ত্রোপচার করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি পুলিশং) সোনালী সেন সাংবাদিকদের বলেন, প্রভাস কুমার দত্ত তার নিজ বাসায় অবস্থান করছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা বাড়িতে প্রবেশ করে তাকে লক্ষ্য করে একটি গুলি করে পালিয়ে যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রভাস কুমার দত্ত নিজ শয়ন কক্ষে অবস্থানকালে একজন মুখোশধারী ব্যক্তি একটি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। গুলি দেহের ডান পাশের পেটে বিদ্ধ হয়। তিনি মাটিতে লুটিয়ে পড়লে অস্ত্রধারী ব্যক্তি দ্রুত পালিয়ে যান।

মন্ত্রীর জামাতার গুলিবিদ্ধ হওয়ার খবর শুনে দ্রুত খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবীর, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল উদ্দিন, খুলনা জেলা পলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ হাসপাতালে ছুটে যান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি