রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
যশোরে যুবতী ধর্ষণের চেষ্টা, আসামি পলাতক

যশোরে যুবতী ধর্ষণের চেষ্টা, আসামি পলাতক

যশোরে যুবতী ধর্ষণের চেষ্টা, আসামি পলাতক

Spread the love

যশোর প্রতিনিধি: যশোরের শার্শায় আফিল জুট মিলের নারী শ্রমিক (২৬) অল্পের জন্য ধর্ষণ চেষ্টার হাত থেকে রেহাই পেয়েছেন। বুধবার (২৭ মার্চ) রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী শ্রমিকের একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনা সুত্রে জানা যায়, শার্শা আফিল জুট মিলের সুইং সেকশনে কর্মরত নারী শ্রমিক প্রতিদিনের ন্যায় কাজ শেষে ওই জুট মিলের নিজস্ব পরিবহনে করে বাড়ি ফিরে থাকেন। নিয়ম মত ঘটনার দিন নারী শ্রমিক তার বাড়ি পায়ে হেটে যাওয়ার উদ্দেশ্যে বোয়ালিয়া মোড়ে বাস থেকে নাসেন।

সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা ধর্ষণ চেষ্টাকারী খালেক(৪০) তার অপর তিন জন সহযোগীসহ নারী শ্রমিককে ধর্ষণ করার উদ্দেশ্যে তাকে ঝাপটে ধরে। নারী শ্রমিক চিৎকার শুরু করলে কয়েকজন গ্রামবাসী এগিয়ে আসলে ধর্ষণকারীরা নারী শ্রমিককে ফেলে সটকে পড়ে। ধর্ষক খালেক বোয়ালিয়া গ্রামের সাবেক মেম্বার শাহাজানের ছেলে। সে পেশায় রং মিস্ত্রি। ঘটনার পর থেকে খালেক পলাতক রয়েছে।

ধর্ষক খালেক ঘটনাস্থলে তার মোবাইল ফোন এবং একটি চাবি ফেলে রেখে সেখান থেকে পালিয়ে যায়।পরে নারী শ্রমিকের পরিবার খালেকের মোবাইল ফোনে তার ছবি দেখে তাকে সনাক্ত করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম জানান, ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। পুলিশের অভিযান চলছে, খুব দ্রুত তাদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি