সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
যে কারণে নাটকে নাই দহনের মম

যে কারণে নাটকে নাই দহনের মম

যে কারণে নাটকে নাই দহনের মম

Spread the love

আগামী ৩০শে নভেম্বর মুক্তি পাচ্ছে রায়হান রাফি পরিচালিত, সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা ‘দহন’। গত বৃহস্পতিবারে সিনেমার ট্রেইলার প্রকাশের পর থেকে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে ছবিটি।

দহনে ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। তাঁর অভিনীত চ্যালেঞ্জিং সাংবাদিক চরিত্রটি দহনের অন্যতম আগ্রহের যায়গা দখন করে আছে। ধারণা করা হচ্ছে সিয়াম-পূজার প্রেমের বাতাবরণে শক্তিমান অভিনেত্রী মমতে মাত হবেন দহনের দর্শক। অন্তত ট্রেইলার দেখে তেমনই তো মনে হচ্ছে।

অভিনেত্রী মম জানান,‘দহন’-এর ট্রেইলার প্রকাশের পর থেকেই দারুণ ভালো সাড়া পাচ্ছি। সকলেই এখন ‘দহন’ মুক্তির অপেক্ষায়। আমার নিজের ভাবনাতেও এখন ‘দহন’ ছাড়া আর অন্য কিছু নেই। কারণ ছবিটি এমন একটি সময়োপযোগী গল্প নিয়ে নির্মিত যা হলে গিয়ে দেখার জন্য আমিও অপেক্ষা করছি। বছরের শেষপ্রান্তে এসে ‘দহন’ অন্যতম আলোচিত সিনেমা হতে চলেছে।

‘দহন’ মুক্তির আগে টানা প্রচারণায় এখন ব্যস্ত আছেন মম। যে কারণে নাটকের শুটিংয়ে বিরতি নিতে হয়েছে তাঁকে। মম বলেন, যারা বড় পর্দায় ‘দহন’ না দেখবেন তাঁরা অবশ্যই বড়সড় মিস করবেন।

মম দহনের সিয়াম-পূজা জুটির জন্য শুভকামনা ব্যক্ত করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি