বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
যে প্রশ্নে রেগে যান বিদ্যা!

যে প্রশ্নে রেগে যান বিদ্যা!

যে প্রশ্নে রেগে যান বিদ্যা!

Spread the love

বিনোদন ডেস্ক: ডার্টি পিকচারখ্যাত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তার শেষ কয়েকটা হিন্দি সিনেমা বক্স অফিসে ফ্লপ হয়। এদিকে, ওজন বেড়ে যাওয়ায় কোন আক্ষেপও নেই বিদ্যার। তবে আজকাল কেউ ওজন কমানোর কথা বললেই নাকি রেগে যান বিদ্যা।

সম্প্রতি বিদ্যা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, যখনই তাকে কেউ ব্যায়াম করে ওজন কমানোর কথা বলেন তখন সেই ব্যক্তিকে তার অশ্রাব্য ভাষায় গালাগাল দিতে ইচ্ছে করে।

বিদ্যা জানিয়েছেন, সেই ব্যক্তিকে তিনি বলতে চান, ‘‘আপনি জানেন আমি ওজন কমানোর জন্য ব্যায়াম করিনি? আপনি জানেন আমি কতটা খেটেছি ওজন কমানোর জন্য? আপনি জানেন কী কী প্রতিকূলতার সম্মুখীন হয়েছি আমি?’’

বিদ্যা জানান, শৈশব থেকেই তাঁর হরমোন জনিত কিছু সমস্যা রয়েছে। এর জন্যই তাঁর ওজন নিয়ে সমস্যা। এক সময়ে মেদ কমানোর জন্য খাওয়া পর্যন্ত বন্ধ করেছিলেন তিনি। শারীরিক সৌন্দর্য নিয়ে মানুষের কিছু ধারণা রয়েছে। সেই ধারণার জন্যই মেদ কমাতে অনেক কাঠখড় পুড়িয়েছেন এক সময়ে। কিশোর অবস্থায়ও বিদ্যাকে শুনতে হয়েছে, ‘‘তোমার মুখটা খুব সুন্দর। কিন্তু তুমি মেদ কেন কমাও না?’’

বিদ্যার কথায়, ‘‘একজন বাচ্চা বা প্রাপ্তবয়স্ককেও কখনও এমন কিছু বলা উচিত নয়, যে তাঁর খাওয়া-দাওয়া ছেড়ে দিতে হয়।’’

বহু চেষ্টা করেও মেদ কমাতে পারেননি বলে জানান বিদ্যা। তবে সেই নিয়ে আর আক্ষেপও নেই তার। সমাজে মোটা-রোগা নিয়ে যে বদ্ধমূল ধারণা আছে, তাকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে নিজের চেহারা নিয়ে আত্মবিশ্বাসী হয়েই কাজ করে যাচ্ছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি