রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
যৌতুক না পেয়ে আগুন, ইয়াছমিনকে নেয়া হচ্ছে ঢাকায়

যৌতুক না পেয়ে আগুন, ইয়াছমিনকে নেয়া হচ্ছে ঢাকায়

যৌতুক না পেয়ে আগুন, ইয়াছমিনকে নেয়া হচ্ছে ঢাকায়

Spread the love

চট্টগ্রাম প্রতিনিধি: যৌতুকের টাকা না পেয়ে স্বামীর দেয়া আগুনে ঝলসে যাওয়া গৃহবধূ ইয়াছমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হচ্ছে। শনিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আগুনে ইয়াছমিনের শরীরের প্রায় ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। পা-উরুসহ নিচের অংশ প্রায় পুরোটাই পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো সিদ্ধান্ত হয়েছে। এ লক্ষ্যে বেলা ১১টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে যৌতুক নিয়ে গৃহবধূ ইয়াছমিন ও তার স্বামী রাফেলের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জেরে শুক্রবার ভোররাতে স্ত্রী ইয়াছমিনের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় রাফেল।

দগ্ধ গৃহবধূ ইয়াছমিনকে শুক্রবার চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ স্বামী রাফেলকে গ্রেফতার করে, আজ শনিবার তাকে আদালতে তোলা হচ্ছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি