শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
যৌনতার সাথে সাসপেন্স নিয়ে আসছে ‘হ্যালো ২’ (ভিডিও)

যৌনতার সাথে সাসপেন্স নিয়ে আসছে ‘হ্যালো ২’ (ভিডিও)

যৌনতার সাথে সাসপেন্স নিয়ে আসছে ‘হ্যালো ২’ (ভিডিও)

Spread the love

হ্যালো… রিমেম্বার মি?’ এই একটা বাক্যেই আঁতকে উঠত নন্দিতা। কারণ, ঠিক এভাবেই তার সামনে এসেছিল স্বামীর পরকীয়ার সত্য। কেউ একজন আড়ালে থেকে তাকে বুঝিয়ে দিয়েছিল তার স্বামীর অন্য সম্পর্ক রয়েছে। শারীরিক মিলনের ভিডিও এসে পৌঁছেছিল নন্দিতার কাছে। কিন্তু যে সেটি পাঠিয়েছিল, সে যে শুধু সত্যি জানাতে চাইছিল, সেকথা হয়তো বুঝেছিল নন্দিতা।

‘হ্যালো’-র প্রথম সিজন শেষ হয়েছিল এভাবেই। সাসপেন্স থেকে গিয়েছিল এরপর কী হবে? নীনা যে নন্দিতাকে পছন্দ করে তা দর্শক জেনেছিল আগেই। কিন্তু নন্দিতা যখন তা জানতে পারবে, তার প্রতিক্রিয়া কী হবে, তা নিয়ে দর্শকদের মনে কৌতূহল ছিলই। সেই কৌতূহল এবার মিটবে। কিন্তু তাঁর সঙ্গে থাকবে নতুন চমক।

নীনা আর নন্দিতার বন্ধুত্বের কথা কোনওভাবে জেনে গিয়েছে অনন্য। নীনা যে নন্দিতাকে অন্য চোখে দেখে, তাও আর অজানা নেই। কিন্তু এই বিষয়টা মেনে নিতে পারেনি সে। তাই নীনার কাছে গিয়ে গোটা বিষয়টির উপর থেকে পর্দা সরাতে চেয়েছিল। কিন্তু হয়তো সব কথা শোনার পর সে মেজাজ সামলাতে পারেনি। রাগের বশে খুনই করে ফেলে নীনাকে। সত্যিই কি তাই? নাকি এ সবই তার মনে হওয়া? যদি তা নাই হবে তাহলে কেন নন্দিতা বলবে সে সব জানে? কেনই বা নীনার আওয়াজ শোনা যাবে ‘তুমি কি ভেবেছ আমি মরে গেছি? অত সহজে আমি তোমাকে ছেড়ে যাব না।’

গল্পে টুইস্টসহ ‘হ্যালো ২’-এ এইরকম অনেক কিছুই অপেক্ষা করছে। ট্রেলারেই তার আঁচ পাওয়া গেছে। ‘হ্যালো’ যেভাবে ভরা ছিল সাসপেন্সে, তার দ্বিতীয় পর্বও কম কিছু নয়। হইচই ওয়েবসাইটের এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে জয় সেনগুপ্ত, রাইমা সেন এবং প্রিয়াঙ্কা সরকারকে। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অনির্বাণ মল্লিক।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি