শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
রংপুরের ম্যাচ দিয়ে পর্দা উঠছে বিপিএলের

রংপুরের ম্যাচ দিয়ে পর্দা উঠছে বিপিএলের

রংপুরের ম্যাচ দিয়ে পর্দা উঠছে বিপিএলের

Spread the love

ক্রীড়া ডেস্ক: শেষ বিকালে ড্রোন-ক্যামেরায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও আশপাশের নিরাপত্তা বেষ্টনী পরিদর্শন করা হয়। আজ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর মাঠে গড়াচ্ছে। তবে নিরাপত্তার বাড়াবাড়ি ছাড়া বিপিএলের এই আসর নিয়ে কোনো আনুষ্ঠানিকতা থাকছে না। যদিও আগের পাঁচ আসরের তুলনায় এবার বড় তারকার অংশ বেশি। ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ডদের সঙ্গে এবার থাকছে এবি ডি ভিলিয়ার্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের মতো তারকা। আজ চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংসের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএল। প্রথম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটস মুখোমুখি রাজশাহী কিংসের।

জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আজ প্রথমবারের মতো খেলতে নামছেন মাশরাফি। তার প্রতিপক্ষ মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমের ভাইকিংস। তবে সপ্তাহখানেক আগে সংসদ সদস্য নির্বাচিত হলেও খেলার মাঠে রাজনীতিকে টেনে আনছেন না নড়াইল এক্সপ্রেস। তিনি আপাতত রাজনীতি ভুলে ক্রিকেট নিয়েই মেতে থাকতে চাচ্ছেন। খেলার মাঠে কেবল খেলোয়াড় পরিচয়েই তিনি গর্বিত, ‘অন্য সময় যেভাবে খেলি, সেভাবেই খেলব। খেলোয়াড় হিসেবেই এখানে আমি পরিচিত এবং মাঠেও নামছি খেলোয়াড় হিসেবে, সংসদ সদস্য হিসেবে নয়। আমি আশা করি আপনারা সবাই আমাকে সেভাবেই দেখবেন।’ এবারও রংপুরের হয়ে শিরোপা জিততে চান মাশরাফি।

মুশফিকের দলের বিরুদ্ধে লড়াইটা হাড্ডাহাড্ডি হবে বলে মনে করেন রাইডার্স ক্যাপ্টেন। জয়ের ব্যাপারে আশাবাদী ভাইকিংসও। দলপতি মুশফিক বলেন, ‘আমাদের দলটা কাগজে-কলমে হয়তো ততটা শক্তিশালী নয়, তবে টি-২০তে যে কোনো দলই জিততে পারে। নির্দিষ্ট দিনে যারা ভালো খেলবে তারাই জিতবে।’ রংপুর বনাম চট্টগ্রাম ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে ১২টায়। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। প্রতিদ্বন্দ্বিতা করবে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংস। বিপিএলে সবচেয়ে বেশি শিরোপা জিতেছে ঢাকা। তা ছাড়া বিশ্বসেরা অলরাউন্ডারের নেতৃত্বে দলে সুপারস্টারে ভরপুর ডায়নামাইটস। তবে ছেড়ে কথা বলবে না কিংসও। তবে প্রথম ম্যাচে জয়ের জন্য মরিয়া হয়ে খেলবে সব দলই।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি