বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
রাঙ্গামাটিতে গুলিতে নিহত দুই সন্ত্রাসীর পরিচয় মিলেছে

রাঙ্গামাটিতে গুলিতে নিহত দুই সন্ত্রাসীর পরিচয় মিলেছে

রাঙ্গামাটিতে গুলিতে নিহত দুই সন্ত্রাসীর পরিচয় মিলেছে

Spread the love

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির নানিয়ারচরে সেনা টহল দলের ওপর হামলার পর সেনাবাহিনীর গুলিতে নিহত দুই সন্ত্রাসীর পরিচয় পাওয়া গেছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতেই তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে বুধবার (১৪ অক্টোবর) সকালে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- নানিয়ারচরের আঝাছড়ি গ্রামের মনো রঞ্জন চাকমার ছেলে আশাপূর্ণ চাকমা ওরফে রকেট (২৮) ও ধামেইছড়া গ্রামের সুসেন মনি চাকমার ছেলে সম্ভু চাকমা (৩৫)। তারা ইউপিডিএফ কর্মী। এক প্রেস বিজ্ঞপ্তিতে দুইজনের পরিচয় নিশ্চিত করেছে ইউপিডিএফ।

নানিয়ারচর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার কামাল জানান, নিহত দুই সন্ত্রাসীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি কেউ মরদেহ দাবি না করে তাহলে বেওয়ারিশ হিসেবে দাহ ক্রিয়া সম্পন্ন করা হবে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে নিহত দুইজনকে নিজেদের কর্মী উল্লেখ করে তাদের হত্যার বিচার দাবি করেছে ইউপিডিএফ। ইউপিডিএফের জেলা কমিটির সংগঠক সচল চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানান।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের রউফ টিলায় সন্ত্রাসীদের একটি আস্তানায় অভিযান চালাতে যান রাঙ্গামাটি সদর জোনের ২০ বীরের সেনা সদস্যরা। এ সময় পার্শ্ববর্তী আরেকটি অবস্থান থেকে সেনা টহলের ওপর গুলিবর্ষণ করা হলে সৈনিক শাহাবুদ্দিন (২৮) গুলিবিদ্ধ হন। সেনাবাহিনী পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীদের মধ্যে দুইজন নিহত হন। ঘটনাস্থল থেকে একটি এ কে-২২ অস্ত্র ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি