মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৪৮ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
রাজধানীতে আজ যা যা বন্ধ

রাজধানীতে আজ যা যা বন্ধ

রাজধানীতে আজ যা যা বন্ধ
রাজধানীতে আজ যা বন্ধ এবং খোলা

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: আপনি আজ ফ্রি থাকলেও পছন্দের জায়গাটি কী খোলা আছে? এমন জটলা প্রতিনিয়তই সামনে আসে। তো চলুন জেনে নেয়া যাক আজ রাজধানীতে কোন কোন এলাকা, শপিংমল ও বিনোদন কেন্দ্র খোলা এবং বন্ধ থাকছে।

বন্ধ থাকবে যে সব এলাকা,  বসুন্ধরা আবাসিক এলাকা, মধ্য এবং উত্তর বাড্ডা, জগন্নাথপুর, বারিধারা, সাতারকুল, শাহাজাদপুর, নিকুঞ্জ-১,২, কুড়িল, খিলখেত, উত্তরখান, দক্ষিণখান, জোয়ার সাহারা, আশকোনা, বিমানবন্দর সড়ক ও উত্তরা থেকে টঙ্গী সেতু।

বন্ধ থাকবে যে সব মার্কেট ,যমুনা ফিউচার পার্ক, নুরুনবী সুপার মার্কেট, পাবলিক ওয়ার্কস সেন্টার, ইউনিটি প্লাজা, ইউনাইটেড প্লাজা, কুশাল সেন্টার, এবি সুপার মার্কেট, আমির কমপ্লেক্স, মাসকট প্লাজা। বন্ধ থাকবে যে সব দর্শনীয় স্থান

বঙ্গবন্ধু শেখ মুজিব নভোথিয়েটার: এটি রাজধানীর বিজয় সরণীতে অবস্থিত। প্রবেশ মূল্য ৫০ টাকা। সকালের প্রদর্শনীর এক ঘন্টা আগে এবং অন্যান্য প্রদর্শনীর দুই ঘন্টা আগে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে। তবে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা সফরের ক্ষেত্রে অগ্রিম টিকিট নেওয়ার সুযোগ আছে। শনি-মঙ্গল ও বৃহস্পতিবার: সকাল ১১.০০ টা, দুপুর ১.০০টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা এবং সন্ধ্যা ৭.০০ টায়। শুক্রবার: সকাল ১১.৩০ টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা, সন্ধ্যা ৭.০০টায়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি