সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:১১ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
রাজধানীতে এলোপাতাড়ি গুলিতে ২ পথচারী গুলিবিদ্ধ

রাজধানীতে এলোপাতাড়ি গুলিতে ২ পথচারী গুলিবিদ্ধ

রাজধানীতে এলোপাতাড়ি গুলিতে ২ পথচারী গুলিবিদ্ধ

Spread the love

নিজস্ব প্রতিনিধি: শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে গুলিস্তান পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হওয়া ট্রাকচালক জাহিদুল ইসলাম সোহাগ (৪০) চাকরিজীবী সুজা উদ্দিন তালুকদার (৩৮) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গুলিবিদ্ধ সুজা গণমাধ্যমকে জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন। পথে ওই হানিফ ফ্লাইওভারের ঢালে কয়জন যুবক এলোপাথাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে আহত ট্রাকচালককে তিনি চেনেন না।

তিনি আরও জানান, তার হাতে একটি ব্যাগ ছিল সেটা দুর্বৃত্তরা নিয়ে যায়। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলে ও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল।

গুলিবিদ্ধ সোহাগ জানান, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলায়। তিনি গুলিস্তান এলাকায় থেকে ট্রাক চালান। সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।

এদিকে গুলিবিদ্ধদের কেউই জানাতে পারেনি কারা কেন গুলি করেছে।

গুলিবিদ্ধকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী মনির হোসেন জানান, ঘটনাস্থলে গোলাগুলি পর কয়জন যুবককে মোটরসাইকেলযোগে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ ২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিস্তারিত কিছুই জানা যায়নি। বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হক জানান, গুলিবিদ্ধ সোহাগ তিনি নিজেই একজন ছিনতাকারী। ছিনতাই করার সময় তার গুলিতে তিনি নিজেই আহত হন। আমরা জানতে পেরেছি ঘটনার সময় তিনজন ছিনতাইকারী ছিলো। সুজার কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে দুইজন পালিয়ে যায়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি