রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
লিটনের ফ্ল্যাট আসলে কী?

লিটনের ফ্ল্যাট আসলে কী?

লিটনের ফ্ল্যাট আসলে কী?

Spread the love

ফিচার ডেস্ক: লিটনের ফ্ল্যাটের শুরুর গল্প ২০০৪ সালের। এর সঙ্গে জড়িয়ে আছে জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী অপি করিমের নাম। ২০০৪ সালে মুক্তি পাওয়া ব্যাচেলর ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেন তারা। ছবিটি পরিচালনা করেন মোস্তফা সারোয়ার ফারুকী।

ছবির একটি অংশে ফাহিম (ফেরদৌস) তাঁর প্রেমিকা সাথীকে (অপি করিম) বলে যে, ওর বন্ধু লিটনের একটা নিজস্ব ফ্ল্যাট আছে। লিটনের বাবা-মা দুইজনই আমেরিকা থাকে। ফাহিম বা তাঁর বন্ধুরা একান্ত সময় কাটানোর জন্য মাঝে মাঝে লিটনের ফাঁকা ফ্ল্যাটে যায়।

ফাহিমও সাথীকে লিটনের ফ্ল্যাটে নিয়ে যাওয়ার জন্য প্রস্তাব দেয়। কিন্তু সাথী সেই প্রস্তাবে রাজি হয়নি। তবে এক রাতে ফাহিম সাথীকে শর্ত দেয় যে, আগামীকাল সকালের মধ্যেই বলতে হবে সাথী কখন ফাহিমের সাথে লিটনের ফ্ল্যাটে যাবে।

লিটনের ফাঁকা ফ্ল্যাটে গিয়ে ওরা কী কী মজা করবে তাঁর বিস্তর বর্ণনা জানায় ফাহিম। এসময় সাথী কান্নাকাটি করে ফোন রেখে দেয়।

কয়েকদিন পরেই ফাহিমের জন্মদিন। সাথী ফাহিমকে ফোন দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায় আর জিজ্ঞেস করে- ‘এই জন্মদিনে তুমি আমার কাছ থেকে কি নিবা, গিফট?’

এসময় ফাহিম উত্তর দেয়- ‘তুমি আমার সাথে লিটনের ফ্ল্যাটে চলো’। এবারও সাথী রাজি হয়নি। তখন ফাহিম বলে, ‘আমার ফ্ল্যাটও সারাদিন খালি তাহলে আমার ফ্ল্যাটে আসো।’

সে সময় থেকে ফাঁকা ফ্ল্যাটে মেয়ে বন্ধু নিয়ে আড্ডা দেওয়াকে ‘লিটনের ফ্লাটে যাওয়া’ বলে জনশ্রুতি পায়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি