শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শপথ নিলেন পরিচালক সমিতির নব নির্বাচিতরা

শপথ নিলেন পরিচালক সমিতির নব নির্বাচিতরা

শপথ নিলেন পরিচালক সমিতির নব নির্বাচিতরা

Spread the love

বিনোদন ডেস্ক: শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটির সদস্যরা। রবিবার বিকেলে এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে এই শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। এবার পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে (২০১৯-২০২০) সভাপতি ও মহাসচিব পদে পুর্ননির্বাচিত হয়েছেন যথাক্রমে মুশফিকুর রহমান গুলজার ও বদিউল আলম খোকন।

নির্বাচনে মোট ১৯টি পদের মধ্যে ১৪টিতে জয় পেয়েছে গুলজার-খোকন প্যানেল, পাঁচটিতে বিজয়ী হয়েছে বাদল-বজলুর প্যানেলের সদস্যরা।

উপ-মহাসচিব শাহীন সুমন, কোষাধ্যক্ষ মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব কবিরুল ইসলাম রানা, আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব মোস্তাফিজুর রহমান মানিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল, প্রচার, প্রকাশনা ও দফতর সচিব আনোয়ার সিরাজী নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মনি, আবুল খায়ের বুলবুল ও ইলিয়াস ভূঁইয়া।

২৫ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিএফডিসিতে পরিচালক সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ চলে। পরদিন ফলাফল প্রকাশ করে নির্বাচন কমিশন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি