বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শরীরই সব নয়, আমার একটা হৃদয়ও আছে:সানি লিওন

শরীরই সব নয়, আমার একটা হৃদয়ও আছে:সানি লিওন

Spread the love

সানি লিওন এখন বলিউডের ‘বিগ’ স্টার। নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে ব্যবসাসফল একাধিক সিনেমার মাধ্যমে এখন বলিউডে তার ক্যারিয়ার থিতু। তবু একসময়ের এই পর্নোতারকাকে প্রায়ই নেতিবাচক মন্তব্যের সম্মুখীন হতে হয়, বিশেষত সোশ্যাল মিডিয়ায়। বিষয়টা বেশ বিরক্তিকর বলিউড বেবিডল সানি লিওনের কাছে। এতে অনেকটা হাঁপিয়েই উঠেছেন তিনি।

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএসকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, শরীরই সব নয়। আমি তো রক্ত-মাংসের মানুষ, আমারও একটা হৃদয় আছে। এসব নেতিবাচক মন্তব্য কতটা এড়িয়ে যেতে পারি! যখন ননসেন্স বিষয়গুলো বেশি প্রচার পায়, তখনই বিরক্ত ও বিব্রত হই। কান্না পায়, বুক ভেঙ্গে যায়।

তিনি আরও বলেন, প্রত্যেকটি পরিস্থিতি আলাদা। আমি সবসময় সাংবাদিকদের বেনিফিট অফ ডাউট দিতে চাই। আমি সাহসী কাজ করে তাদের দেখিয়ে দিয়েছি।

সানি এখন ঠিক পথেই হাঁটছেন। দর্শকদের আরও ভালো কিছু কাজ উপহারের নিশ্চয়তাও দিচ্ছেন এই বলি অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১২ সালে পূজা ভাটের জিসম টুর মাধ্যমে বলিউডে ডেব্যু করার আগে সানি লিওন বিতর্কিত রিয়ালিটি শো বিগ বসে অংশ নিয়েছিলেন। পরে তিনি রাগিনী এমএমএস-টু, এক পহেলি লীলা, কুছ কুছ লোচা হ্যায়, মস্তিজাদে, তেরা ইন্তেজার সিনেমায় অভিনয় করেছেন। এ বছরের শুরুতে তিনি নিজের জীবনীভিত্তিক করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে নামে একটি ওয়েব সিরিজে কাজ করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি