শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শাকিবকে ভেঙ্কটেশ ও এসকে মুভিজের জন্মদিনের শুভেচ্ছা

শাকিবকে ভেঙ্কটেশ ও এসকে মুভিজের জন্মদিনের শুভেচ্ছা

শাকিবকে ভেঙ্কটেশ ও এসকে মুভিজের জন্মদিনের শুভেচ্ছা

Spread the love

বিনোদন ডেস্ক: শাকিব খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কলকাতার প্রথম সারির সিনেমার দুই প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। শাকিব খানের জন্মদিনে এই নায়কের একটি ছবির কোলাজ এসকে মুভিজের অফিসিয়াল পেইজে পোস্ট করে শাকিব খানকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। এই ছবিটির ক্যাপশনে লেখা, আমাদের প্রিয় নবাব ও চির সবুজ ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা। এমন বিষ্ময় হয়েই থাকুন সব সময়।’

পরে শ্রী ভেঙ্কটেশ ফিল্ম প্রযোজিত ছবিতেও অভিনয় করেছেন শাকিব খান। এই প্রতিষ্ঠান প্রযোজিত একমাত্র ‘নাকাব’ ছবিতে অভিনয়ের পর আর এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যনারে কাজ করা হয়নি শাকিব খানের।

গেল ২০ জানুয়ারি এই প্রতিষ্ঠানের অভিসিয়াল ফেসবুক পেইজে শাকিবের একটি ছবি পোস্ট করা হয়েছিল। ছবিটির ক্যাপশনে লেখা ছিল, ‘কিছু ষড়যন্ত্রের কারণে সামনে আগানো ধমকে গেছে। ভাগ্য সহায় হলে, আবার দেখা হবে।’ আর আজ শাকিব খানের জন্মদিনের প্রথম প্রহরে শাকিবের ছবি পোস্ট করে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

২০১৬ সালে কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের হাত ধরে ‘শিকারি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে শাকিব খান পা রাখেন কলকাতার চলচ্চিত্রে। অভিনয় করেন কয়েকটি ছবিতে। একটি ছবি শিকারি বাণিজ্যিক সফালতাও পায়। এরপর পারিশ্রমিক বেশি চাওয়ার প্রতিষ্ঠানটির সঙ্গে আর কাজ হয়নি তার।

তারপর হঠাৎ করেই এসকে মুভিজের প্রতিদ্বন্দ্বী প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ-এর নাকাব ছবিতে শাকিব চুক্তিবদ্ধ হন। পারিশ্রমিক পান প্রায় এক কোটি টাকা। যদিও ছবিটি বাণিজ্যিক সফলতা পায়নি। তৈরি হয় দ্বন্দ্ব। তারপর শাকিব তার পুরানো ঠিকানায় এসকে মুভিজে ফিরতে চেয়েছিলেন। জানা গেছে, সেখানেও শাকিব নতুন ছবির জন্য কোটি টাকা দাবি করেন। সে দাবি নাকচ করে দেয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।

এসকে মুভিজের ব্যানারে শাকিব খান ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’ আর এসভিএফ-এর শুধু ‘নাকাব ছবিতে অভিনয় করেছেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি