মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:২৪ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শাহরুখের ‘জিরো’ দেখে মুগ্ধ মালালা

শাহরুখের ‘জিরো’ দেখে মুগ্ধ মালালা

শাহরুখের 'জিরো' দেখে মুগ্ধ মালালা

Spread the love

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ‘জিরো’ ছবি দেখে মুগ্ধ নোবেলজয়ী মালালা ইউসুফ জাই। বলিউডের রোমান্টিক হিরোকে যেমন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, তেমনই তার অভিনয়ও মন ছুঁয়ে গেছে এই নোবেলজয়ীর। ‘জিরো’ ছবি দেখার পর এক ভিডিও বার্তায় মালালা সেই উচ্ছাসের কথাই জানিয়েছেন তিনি।

শাহরুখের খানের অনেক বড় ফ্যান মালালা ইউসুফ। তাই বাদশার ছবি মুক্তি পেতেই শুক্রবার সপরিবারে ছুটে যান সিনেমা হলে। পরে একটি ভিডিও বার্তায় মালালা জানান, ছবিটি দেখে তিনি ও তার পরিবারের সকলে খুব খুশি। ছবিটি খুবই উপভোগ্য হয়েছে। তার পরিবারের সকলের ‘জিরো’ ছবিটি পছন্দ হয়েছে। মালালার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মালালা এর আগেও ৫৩ বছর বয়সী অভিনেতার সঙ্গে দেখা করার আবদার জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, শাহরুখ অক্সফোর্ড ইউনিভার্সিটি আসলে একবার যেন তার সঙ্গে দেখা করেন৷

এদিকে, প্রথমদিনেই ভারতে ২০.১৪ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের ‘জিরো’। আনন্দ এল রাইয়ের ছবিটিতে এক বামনের চরিত্রে দেখা গেছে কিং খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এখন পর্যন্ত ছবিটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে ফিল্ম ক্রিটিকদের মনে ‘জিরো’ কোনো দাগ কাটতে পারেনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি