মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শিবচরে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

শিবচরে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

শিবচরে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Spread the love

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ইমন মাতবর (১৯) নামে এক যুবক। রবিবার দুপুরে শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে ওই নির্যাতিতা ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানায়, গত রবিবার দুপুরে উপজেলার দত্তপাড়া ইউনিয়নে মাহফুজা নিশাত বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী (১৩) মাসহ পরিবারের সদস্যরা আগুনে ক্ষতিগ্রস্ত তার খালা বাড়িতে যায়। এসময় বাড়িতে একা পেয়ে একই এলাকার বখাটে ইমন মাতবর তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় ইমন। এরপর নির্যাতিতা ওই ছাত্রীকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শশাঙ্ক ঘোষ বলেন, ওই নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। মহিলা চিকিৎসকের মাধ্যমে একটি মেডিকেল টিম গঠনও করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, এ ঘটনায় এমদাদ মাতবরের ছেলে ইমনকে প্রধান আসামি করা হয়। এছাড়া ধর্ষণে সহযোগিতা করায় অজ্ঞাত ৩-৪ জনের নামে মামলা হয়েছে। আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকার পাশাপাশি ওই মেয়েটিকে পুলিশের সহযোগিতায় মেডিকেল রিপোর্ট করা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি