শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

Spread the love

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় দক্ষিণ নয়ামাটি কবরস্থানসংলগ্ন হান্নান মোল্লার বাড়িতে ধর্ষণের চেষ্টা ও মারধরের ঘটনা ঘটে।

পরে দুপুর ২টায় ফতুল্লার পাগলা এলাকায় অবস্থিত পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধ মারা যান। এ ঘটনায় পুলিশ নির্যাতিত শিশুর বাবাকে আটক করেছে।

নিহত মনসুর শেখ (৭৫) বাগেরহাট মোড়লগঞ্জ থানার চণ্ডিপুর গ্রামের মৃত. নেছার শেখের ছেলে। সে তার স্ত্রীকে নিয়ে দক্ষিণ নয়ামাটি কবরস্থানসংলগ্ন হান্নান মোল্লার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

আটক মিজানুর রহমান ঝালকাঠি জেলার নলসিটি থানার সূর্যপাশা গ্রামের মুসলিম হাওলাদারের ছেলে এবং নিহতের প্রতিবেশী হিসেবে একই বাড়িতে ভাড়ায় বসবাস করেন। তিনি পেশায় একজন ওয়েল্ডিংমিস্ত্রি।

মিজানুর রহমানের স্ত্রী ঝর্ণা বেগম জানান, তার ৫ বছরের শিশু মেয়েকে পাশের ঘরের বৃদ্ধ মনসুর শেখ তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর ধর্ষণের চেষ্টা চালায়। তখন শিশুটির চিৎকার শুনে তার বাবা মিজানুর রহমান ঘর থেকে বের হয়ে বিষয়টি জেনে ফুঁসে উঠে। একপর্যায়ে মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে কিলঘুষি দেয় মনসুর শেখকে। এ সময় মনসুর শেখ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই কাজী এনামুল জানান, লাশ উদ্ধার করে শহরের ১০০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। অভিযুক্ত মিজানুর রহমানকে এ ঘটনায় আটক করা হয়েছে। এ বিষয়ে আরও তদন্ত চলছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি