সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শেখ হাসিনার সরকারকে সমর্থন জানালেন ৩২১ সাবেক কর্মকর্তা

শেখ হাসিনার সরকারকে সমর্থন জানালেন ৩২১ সাবেক কর্মকর্তা

শেখ হাসিনার সরকারকে সমর্থন জানালেন ৩২১ সাবেক কর্মকর্তা

Spread the love

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন ৩২১ জন অবসরপ্রাপ্ত বেসামরিক কর্মকর্তা।

শুক্রবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আওয়ামী লীগ সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানান এসব অবসরপ্রাপ্ত কর্মকর্তারা।

সূত্র জানায়, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ফের ক্ষমতায় আনতে অবসরপ্রাপ্ত ৩২১ বেসামরিক কর্মকর্তা একসঙ্গে কাজ করবেন বলে প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করেছেন।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান-সদস্য আছেন ৬৫ জন। এ ছাড়া ৯ জন সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ম সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন ৬৭ জন কর্মকর্তা রয়েছেন।

জানা গেছে, উপস্থিত ব্যক্তিদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন— দুদকের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ বদিউজ্জামান, প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহেদুজ্জামান, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, সাবেক সচিব আরস্তু খান, সাবেক সচিব এম এ কাদের প্রমুখ।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁরা বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি