শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শোভন ও অরণির কথোপকথনের ভিডিও ভাইরাল

শোভন ও অরণির কথোপকথনের ভিডিও ভাইরাল

শোভন ও অরণির কথোপকথনের ভিডিও ভাইরাল

Spread the love

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে পরাজিত দুই ভিপি প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভনের সঙ্গে স্বতন্ত্র জোটের অরণি সেমন্তি খানের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে কুশল বিনিময়ের জন্য হাত বাড়ান রেজওয়ানুল হক শোভন। বাড়ানো হাত সৌজন্যবশত না ফেরালেও তার সঙ্গে একত্রে ছবি তুলতে রাজি হননি অরণি।

জানা গেছে, মঙ্গলবার বিকালে টিএসসি অডিটেরিয়ামের মঞ্চে এ ঘটনাটি ঘটে। ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরকে শুভেচ্ছা জানাতে মঙ্গলবার বিকেলে টিএসসির অডিটোরিয়ামে যান রেজওয়ানুল হক শোভন। সেখানে গিয়ে নুরের সঙ্গে কোলাকুলিও করেন তিনি। এ সময় নেতাকর্মীদের ভোটের ফল মেনে নেওয়ারও আহ্বান জানান ছাত্রলীগ সভাপতি।পরে মঞ্চের আরেক দিকে বসা অরণির উদ্দেশে হাত বাড়ান তিনি। শোভনের বাড়ানো হাত সৌজন্যবশত না ফেরালেও তার সঙ্গে একত্রে ছবি তুলতে রাজি হননি অরণি।

ভিডিওতে শোনা যাচ্ছে, শোভনের সঙ্গে থাকা নেতাকর্মীরা ছবি তোলার এ আবদারটি করেছিল। তবে সে আবদার না মিটিয়ে অরণি তখন বলে ওঠেন, ”না ভাই, কালকে (১১ মার্চ) রোকেয়া হলে এই লোক নিজে বলছে মার, ধর, (মোবাইল ফোন দেখিয়ে বলেন) আমার কাছে এভিডেন্স আছে। এই লোকের সঙ্গে ছবি তুলবো না। আমার রুচি এত খারাপ হয় নাই।”

বিব্রত শোভন সঙ্গে সঙ্গেই নেতাকর্মীদের নিয়ে মঞ্চ ছেড়ে চলে যান। পেছন থেকে অরণি তখনও বলতে থাকেন ‘সন্ত্রাসীদের সঙ্গে ছবি তুলি না।’ এ সময় অরণির সঙ্গীরা করতালি দিয়ে তার সিদ্ধান্তকে স্বাগত জানান।

ছাত্রলীগ সভাপতি শোভনকে ‘সন্ত্রাসী’ বলে ছবি তুলতে রাজি হলেন না অরণি।

ছাত্রলীগ সভাপতি শোভনকে ‘সন্ত্রাসী’ বলে ছবি তুলতে রাজি হলেন না অরণি।

Posted by JaduGhar on Tuesday, March 12, 2019


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি