শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শৌচাগারের ফ্লাশ নষ্ট, ২৪ ঘণ্টা দেরিতে যাচ্ছে দুবাইয়ের ফ্লাইট

শৌচাগারের ফ্লাশ নষ্ট, ২৪ ঘণ্টা দেরিতে যাচ্ছে দুবাইয়ের ফ্লাইট

শৌচাগারের ফ্লাশ নষ্ট, ২৪ ঘণ্টা দেরিতে যাচ্ছে দুবাইয়ের ফ্লাইট

Spread the love

বিশেষ প্রতিনিধি: শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাই দুবাই এয়ারলাইনসের একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। মেরামত শেষে ফ্লাই দুবাইয়ের ওই ফ্লাইটটি প্রায় ২৪ ঘণ্টা পর আজ শনিবার বেলা সাড়ে ১১টায় দুবাইয়ের উদ্দেশে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের কথা রয়েছে। এ তথ্য জানিয়েছেন এয়ারলাইন্সটির ঢাকা অফিসের বাণিজ্যিক কর্মকর্তা শরিফুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজের শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়ায় অনবোর্ড হওয়া ফ্লাইটি বাতিল করা হয়। শুক্রবার বেলা ১১টায় ফ্লাইটটি চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত জানায় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) শাহ আমানত অফিস।

আজ শনিবার সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান মোবাইল ফোনে বলেন, শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়া অত বড় সমস্যা না, যেহেতু এটি ইনফ্লাইটে যাত্রী সুবিধার অন্যতম দিক। তাই বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়েছে। সুপরিসর উড়োজাহাজের প্রতিটি কেবিন অংশের যাত্রীর সংখ্যা বিবেচনা নিয়ে শৌচাগার। তাই ভরপুর যাত্রী হলে এ জাতীয় সমস্যকে সিরিয়াসলি নিতে হয়।

উল্লেখ্য, বাতিল হওয়া ফ্লাইটের জন্য ১৮০ জন যাত্রী ছিলেন। শুক্রবার রাতেই যাত্রীদের হোটেলে পৌঁছে দেয়া হয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি