শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৪৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
শ্বশুরবাড়ি বলছে আত্মহত্যা আর বাবা বলছে হত্যা

শ্বশুরবাড়ি বলছে আত্মহত্যা আর বাবা বলছে হত্যা

শ্বশুরবাড়ি বলছে আত্মহত্যা আর বাবা বলছে হত্যা

Spread the love

টাঙ্গাইলের মধুপুর উপজেলার নুরুন্নাহার ইতি (১৯) নামের এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন বলছে আত্মহত্যা করেছে আর নিহতের বাবার দাবি হত্যা হয়েছে।

শুক্রবার (৩০ নভেম্বর) মধুপুর থানা পুলিশ সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গ্রামের জলিলের স্ত্রী নুরুন্নাহার ইতি গোপালপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিষয়ে সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়নের বাগুয়া গ্রামের আব্দুল কদ্দুসের মেয়ে। স্বামীর বাড়ি থেকে তিনি কলেজে ক্লাস করতেন।

নিহত ইতির কাকা সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ ভুট্রো জানান, ছয় মাস আগে মধুপুরের ভট্রবাড়ীর মেছের আলীর ছেলে জলিলের সঙ্গে ইতির বিয়ে হয়। এ সময় জলিলকে যৌতুক দেওয়া হয়েছে। বিয়ের পর থেকে নানা বাহানায় আরও যৌতুক নেয়ার চেষ্টায় লিপ্ত হয় জলিলের পরিবার। সর্বশেষ কিছুদিন আগে ব্যবসার কাজে আরও ১ লাখ টাকা দাবি নিয়ে পারিবারিক কলহ চলছিল।

ইতির মা আছমা বেগমের অভিযোগ, ইতির স্বামী জলিল চাকরির সুবাদে ঢাকায় অবস্থানকালে জলিলের ছোট ভাই (দেবর) কলেজ পড়ুয়া জুয়েল ইতিকে নানা আপত্তিকর ইঙ্গিত করে উত্ত্যক্ত করতো। এনিয়ে উভয় পরিবারে অশান্তি হয়েছে। উল্টো নির্যাতনের শিকার হয়েছেন ইতি। পারিবারিক শালিসও বসেছে একাধিকবার। সাম্প্রতিক এ বিষয় নিয়ে ইতি স্বামীর সঙ্গে উদ্বেগের কথা বললে জলিল ইতিকে ঢাকায় নিয়ে যাওয়ার উদ্যোগ নেয়। শুক্রবার সকালে ইতির স্বামীর কাছে ঢাকায় যাওয়ার কথা।

আছমা জানান, বৃহস্পতিবার রাতে ইতি তাকে বিষয়টি নিশ্চিত করতে মোবাইল ফোনে জানান। তার ঘন্টা খানিক পর জলিলের পরিবারের ফোনে মেয়ের আত্মহত্যার খবর আসে। ইতির এমন মৃত্যু রহস্যজনক।

ইতির ভাই হায়দার আলীর অভিযোগ, রাতেই আমরা গিয়ে বাড়ির পাশে জাম গাছের নিচে ইতিকে শুইয়ে রাখতে দেখি। ওই পরিবার জানায়, ফাঁসি থেকে তারা ইতিকে নামিয়ে ওখানে শুইয়ে রেখেছে। আমার বোনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ইউডি মামলা হওয়ার কথা বলে তিনি আরও জানান, মর্গের রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি