শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সমকামিতা নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করণ জোহরের

সমকামিতা নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করণ জোহরের

সমকামিতা নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করণ জোহরের

Spread the love

বিনোদন ডেস্ক: এমন বহুবার হয়েছে যে করণ জোহরের ‘লিঙ্গ’ নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এমন বহু সংকীর্ণ মানসিকতার ব্যক্তি রয়েছেন যারা এধরনের প্রশ্ন তুলে থাকেন। সর্বপ্রথম নিজের লেখা আত্মজীবনী মূলক বই ‘An Unsuitable Boy’-এ বিষয়ে প্রথম মুখ খোলেন বলিউডের পরিচালক প্রযোজক করণ জোহর।

তবুও প্রায়ই সোশ্যল মিডিয়ায় এবিষয়ে আক্রমণের মুখে পড়তে হয় করণকে। সম্প্রতি ‘পিঞ্জ বাই আরবাজ’ বলে আরবাজ খানের একটি টক শোয়ে এসে এই বিষয়ে মুখ খুলেছেন আরবাজ খান।

লিঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে যে কটাক্ষের শিকার হতে হয়, সে বিষয়ে করণ বলেন, ” প্রথম প্রথম সোশ্যাল মিডিয়ায় এধরেন আক্রমণে মুখে পড়ে ভেঙে পড়তাম। ভীষণ রাগ হতো। এখন আর সেটা হয় না। আজকাল সকালে উঠে এমন ধরনের কমেন্ট পড়ে আমার হাসি পায়।”

করণ জোহর আরও বলেন, ” আমার জীবন, আমার যৌনতা, লিঙ্গ, এসব নিয়ে কথা বলার অধিকার একমাত্র আমার। আমি যদি সমকামিতা নিয়ে আমার কিছুই যায় আসে না। আমার লিঙ্গ নিয়ে আপনাদেরও যা ভাবার ভাবতে পারেন, ভাবার অধিকার আপনাদের অধিকার। তবে বারবার আমাকে সমকামী বলে আক্রমণ করে আপনাদের কমেন্টগুলো খুব খারাপ শুনতে লাগে। এটা আপনাদের অসুস্থ মনে, অশিক্ষার পরিচয় ছাড়া আর কিছুই নয়। ”

করণের কথায়, ” আপনারা আমাকে নিয়ে আলোচনা করতেই পারেন। তবে আমি সমকামী হই, আর যাই হই, সেটাকে অসুস্থতা বলে ব্যখ্যা করতে পারেন না। যাদের জীবনে আদপে কোনও কাজই নেই, তারাই এমনটা করে থাকেন। তবে খারাপ লাগে যখন আমার ছোট্ট ছোট্ট দুই শিশুকে নিয়ে প্রশ্ন তোলা হয়। যারা এখনও জীবনের কিছুই দেখেনি, বোঝে না তাদের নিয়ে এমন আলোচনা অনার্থক।”

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক অনুষ্ঠানে গিয়ে সমকামিতাকে বিষয় করে ছবি বানানোর কথা জানিয়েছিলেন করণ। আর সেই ছবিতে বলিউডের অন্যতম জুই অভিনেতাকে দিয়ে অভিনয় করানোর কথাও বলেছিলেন তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি