রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সাদা পোশাক ও হালকা ক্লিভেজে ঝড় তুললেন সানি লিওন

সাদা পোশাক ও হালকা ক্লিভেজে ঝড় তুললেন সানি লিওন

সাদা পোশাক ও হালকা ক্লিভেজে ঝড় তুললেন সানি লিওন

Spread the love

বিনোদন ডেস্ক: নীল দুনিয়া কাঁপিয়ে বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিচ্ছেন সাবেক পর্নোস্টার সানি লিওন। অতীত ফেলে সামনে চলার কথা বারবার বললেও বলিউডের ছবিগুলোতেও তাকে বেশ খোলামেলাই দেখা যায়। এছাড়া নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমেও আকর্ষণীয় ছবি দিয়ে আলোচনায় থাকেন তিনি।

সম্প্রতি নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন সানি লিওন। পুরোপুরি ওয়াইট জামা পড়ে একটি ছবি পোস্ট করেছেন তিনি। একদৃষ্টে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। তাতেই ঘায়েল নেটিজেনরা। অসংখ্য কমেন্টস এবং লাইকের বন্যা বইছে তার এই পোস্টে।

মাস খানেক আগে ডাব্বু রত্নানির ফোটোশ্যুটের ছবিও রিভিল করেছিলেন সানি লিওন। বলিউডে ডাব্বু রত্নানির ক্যালেন্ডার লঞ্চ এক বার্ষিক উৎসব। শুরু হয়ে গেছে তারই আয়োজন। কারণ শুধু তারকারাই নন, সারা দেশের ফ্যাশন ও ফটোগ্রাফি প্রেমীরা অপেক্ষা করে থাকেন এ বছর তার ক্যামেরার সামনে কাকে নতুন রূপে দেখা যাবে। সামনে এসেছে তারই কয়েকটি ঝলক।

এ বছর ডাব্বুর দিন-পঞ্জিকায় হট পার্টে থাকার কথা সানি লিওনের। কেননা, ডাব্বু রত্নানি লেন্সের ওপার থেকে বলি-সেলেবদের যেভাবে তুলে আনেন তার আদরের ক্যালেন্ডারে তা সত্যি অসাধারণ। সেই লেন্সে ধরা পড়েছে সানি লিওন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি