সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সাভারে তিন বোনের এক স্বামী!

সাভারে তিন বোনের এক স্বামী!

সাভারে তিন বোনের এক স্বামী!

Spread the love

নিজস্ব প্রতিনিধি: চার বছর আগে প্রথমে লিমা আক্তারকে (২১) বিয়ে করেন সোহরাব সরদার নামের এক নরসুন্দর। এক বছর পর প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তার বড় বোনকে (২২) বিয়ে করেন। তিন বছর করার পর গত ৩ জানুয়ারি প্রথম ও দ্বিতীয় স্ত্রীর আপন ছোট বোনকে (১৮) বিয়ে করে আলাদা সংসার পেতেছেন বিকৃতমনা এই যুবক।

অবিশ্বাস্য হলেও একে একে তিন বোনকে বিয়ে করার সত্য এই ঘটনা ঘটেছে ঢাকার সাভারের তেতুঁলজোড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মুসলিমপাড়া এলাকায়। ঘটনার নায়ক সোহরাব হোসেন খুলনা জেলার কয়রা থানার বাগমারা এলাকার আব্দুর রহমান সরদারের ছেলে।

জানা যায়, ছোট বোন মাত্র তিন মাস আগে পোশাক কারখানায় কাজ নিতে বড় বোনের বাসায় আসেন। সোহরাবের দ্বিতীয় স্ত্রীও স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক। একই কারখানাতে ছোট বোনকে কাজ পাইয়ে দিয়েছেন বড় বোন। চাকরি পেয়ে বোন-দুলাভাইয়ের সঙ্গে একই বাসাতে থাকতেন ছোট বোন।

অল্প কিছুদিন আগে ছোট বোন শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। বমি হতে থাকে ঘনঘন। হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ধরা পড়ে তিনি সন্তানসম্ভবা। তারপরই দুলাভাইয়ের সঙ্গে অবৈধ মেলামেশার কথা শিকার করেন ছোট বোন। বড় বোন রাতের বেলায় কাজে থাকলেই শ্যালিকার সঙ্গে ঘনিষ্ঠ হতেন দুলাভাই। প্রেগন্যান্সি ধরা পড়ার তিনদিনের মাথায় শ্যালিকাকে বিয়ে করে নেন সোহরাব। এভাবে একে একে আপন তিন বোনের স্বামী হয়ে যান বিকৃতমনা সোহরাব।

বর্তমানে তারা সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়া এলাকায় ভাড়া থাকেন। যে তিন বোনকে সোহরাব একে একে নিজের স্ত্রী বানিয়েছেন, তাদের গ্রামের বাড়ি বরিশালে; বাবা নেই বলে হতদরিদ্র পরিবার তাদের।

এ বিষয়ে সোহরাবের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রথম স্ত্রী নিজেই আমাকে ছেড়ে যান। এরপর তার বড় বোন আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বিয়ে করেন। কিন্তু তিন বছরের সংসার জীবনে আমরা নিঃসন্তান থাকি। তাই প্রথম ও দ্বিতীয় স্ত্রীর ছোট বোনকে বিয়ে করতে বাধ্য হই।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি