শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সামনের ঈদে বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!

সামনের ঈদে বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!

সামনের ঈদে বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!

Spread the love

বিনোদন ডেস্ক: বলিউডের অন্য যুগলদের মতো একসময় চুটিয়ে প্রেম করেছেন সালমান-ক্যাটরিনা। তাদের প্রেমের কথা কে না জানতো। বেশ কিছুদিন প্রেমের পর ইতি হয় সেই সম্পর্কের। তবে গত ২৭ ডিসেম্বর ছিল সালমান খানের জন্মদিন। সেই জন্মদিনের পার্টিতে দাওয়াত পেয়েছিলেন খানের প্রাক্তন ক্যাট। সেখান থেকে তারা আবার কাছাকাছি এসেছেন। এবার নতুন খবর হলো এই, সামনের ঈদেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা জুটি।

শুনতে অবাক লাগলেও খবরটা কিন্তু সত্যি। তবে বিয়েটা হচ্ছে সিনেমার পর্দায়, বাস্তব জীবনে নয়। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার নতুন ছবি ‘ভারত’। সেই ছবিতেই নাকি গল্পের প্রয়োজনে বিয়ে করবেন তারা।

শোনা যাচ্ছে, আজকাল অনেকেই নাকি সল্লু-ক্যাটের অনস্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে ক্যাটকে ক্যাটরিনা ভাবি বলে ডাকতে শুরু করেছেন।

সালমানের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, আমরা অনেকেই ক্যাটরিনাকে ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয়তো ভাই ক্যাটরিনা বিয়ে করে ফেলতো। কিন্তু যেকোনো কারণে হোক না কেন ক্যাট এটা চাইনি। হয়তো বা ওর ক্যাটরিনা ক্যারিয়ারের জন্যই।

তিনি বলেন, তবে এখন আমার মনে হয় ক্যাটরিনা-সালমান আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সালমানের মা ও বোনেরাও ক্যাটকে পছন্দ করে। সালমানের মা চান ক্যাটরিনাকে সালমান বিয়ে করে নিন। সালমানের মায়ের ইচ্ছা পূরণ করতে বাস্তবে সালমান ক্যাটরিনাকে বিয়ে করেন কিনা এখন সেটাই দেখার বিষয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি