মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সিইসির ‘রিপ্লেস’ চাইলেন ড. কামাল

সিইসির ‘রিপ্লেস’ চাইলেন ড. কামাল

সিইসির ‘রিপ্লেস’ চাইলেন ড. কামাল

Spread the love

নিজস্ব প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদাকে রিপ্লেস বা বদলির দাবি জানালেন গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। জাতীয় প্রেস ক্লাবে রোববার এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

ড. কামাল হোসেন বলেন, ‘সম্প্রতি তিনি (সিইসি) বলেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার নির্দেশেই কাজ করছে। তাহলে নিশ্চয়ই তার নির্দেশেই নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আমি জানতে চাই, এমনটা তিনি কেন করছেন?’

তিনি বলেন, ‘সিইসির ওপর প্রথম থেকেই আমরা সন্তুষ্ট ছিলাম না। তার পরিবর্তে একজন বিশ্বাসযোগ্য লোককে আনতে হবে। উনি বয়স্ক লোক, সিনিয়র অফিসার ছিলেন। আমি উনাকে আবারও বলছি, এখনো সময় আছে, এতদিন যা করেছেন করেছেন, এখন থেকে পরিবর্তন হন। তা না হলে তার রিপ্লেস করা হোক। আমরা উনার রিমুভ (সরিয়ে দেয়া) চাইনা। উনার রিপ্লেস (বদলি) চাই।’

গত ১৩ অক্টোবর বিএনপিকে সঙ্গে নিয়ে আরো চারটি দলের সমন্বয়ে কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের ঘোষণা দেন। এ ফ্রন্টে বিএনপি ছাড়া অন্য চারটি দল হচ্ছে. জেএসডি, গণফোরাম, নাগরিক ঐক্য ও জাতীয় ঐক্য প্রক্রিয়া। পরে এ ফ্রন্টে যুক্ত হয় কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ।

বিএনপি ইতোমধ্যে ৩০০ আসনে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শেষ করেছে। দলের স্থায়ী কমিটির একাধিক নেতা জানিয়েছেন, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের শরিকদের সঙ্গে তারা বৈঠক করে আসন বণ্টনের বিষয়টি ফয়সালা করবেন।

পুনঃতফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর এবং ভোটগ্রহণ ৩০ ডিসেম্বর।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি