শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:০৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

Spread the love

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিক্রমপুর বোডিং নামে একটি আবাসিক হোটেল থেকে ফরিদুল হাসান (৫৮) নামের এক কার্ভ্যাডভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফরিদুল হাসানের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনামুড়ী থানার রথি ভূইয়া বাড়ি এলাকায়। সে মৃত আব্দুর রশিদের ছেলে।

শনিবার সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর বিক্রমপুর আবাসিক বোডিং’র একটি রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট (ভিক্টরিয়া জেনারেল) হাসপাতাল মর্গে পাঠিয়ে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইব্রাহীম পাটোয়ারী জানান, নিহত ফরিদুল হাসান (৫৮) শুক্রবার রাতে তার মালিকানাধীন কাভার্ডভ্যান কাঁচপুর ব্রীজের পূর্বপাশে পার্কিং করে রেখে সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ বিক্রমপুর হোটেলে রাত্রি যাপন করে। হোটেলে রাত্রিযাপনের ব্যাপারটি তিনি মোবাইল ফোনে তার পরিবারকে জানিয়েছিল। রাত ১টার পর তার পরিবারের সদস্যরা তার মোবাইলে ফোন দেওয়ার পর তিনি আর রিসিভ করেননি। পরবর্তীতে শনিবার ভোরে তার ছেলে ইমন ও চাচাতো ভাই মাহফুজ ঐ হোটেলে এসে ম্যানেজারকে ছবি দেখায়।

তিনি আরও জানান, ম্যানেজার ঐ লোককে শনাক্ত করে ঐ হোটেলের ২২ নং কক্ষে তিনি রাত্রি যাপন করেছেন বলে জানিয়ে তাদেরকে নিয়ে ঐ কক্ষের সামনে যায়। তবে ঐ রুমের দরজায় তারা আওয়াজ করলে তিনি দরজা না খোলায় হোটেলের ম্যানেজার পুলিশকে ঘটনাটি অবহিত করে। পরে সকাল ৮ টায় পুলিশ ঐ হোটেলের দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট (ভিক্টরিয়া জেনারেল) হাসপাতাল মর্গে পাঠায়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি