বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সিলেটে ৪ দিন ধরে যুবক নিখোঁজ

সিলেটে ৪ দিন ধরে যুবক নিখোঁজ

সিলেটে ৪ দিন ধরে যুবক নিখোঁজ

Spread the love

সিলেট প্রতিনিধি: সিলেট নগর থেকে সৈয়দ আবু সাহেদ (২৯) নামে এক যুবক ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দ আব্দুল মুক্তাকিনের ছেলে। বর্তমানে নগরের সাগরদিঘিরপাড়ের ৩৩/২ হোসাইন মঞ্জিল ৩য় তলায় বসবাস করছেন তারা।

মঙ্গলবার (১৮ জুন) সিলেট নগরের সাগরদিঘিরপাড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন। জানা যায়, নিখোঁজ সৈয়দ আবু সাহেদ গত মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে সাগরদিঘিরপাড়স্থ বাসা থেকে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল যায়গায় সন্ধান করেও তার খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ সৈয়দ আবু সাহেদের গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে লাল-নীল চেক রংয়ের ফুল হাতা শার্ট ও সবুজ রংয়ের প্যান্ট ছিল।

এ ব্যাপারে নিখোঁজ সৈয়দ আবু সাহেদের ভাই সৈয়দ আবু ইসা এসএমপির কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার কোন সন্ধান পাওয়া গেলে কোতোয়ালী মডেল থানা অথবা তার ভাইয়ের মোবাইল নম্বর- ০১৭১২-৮৩২০০৮- এ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

এব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, আমরা তাঁকে উদ্ধার করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা গুরুত্ব সহকারে বিষয়টি নিয়ে কাজ করছি। আশাকরি দ্রুত তাঁকে উদ্ধার করতে পারবো।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি