রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
সুপ্রিম কোর্ট বারের ভোট গ্রহণ শুরু

সুপ্রিম কোর্ট বারের ভোট গ্রহণ শুরু

সুপ্রিম কোর্ট বারের ভোট গ্রহণ শুরু

Spread the love

নিজস্ব প্রতিনিধি: দেশের আইনজীবীদের শীর্ষ সংগঠন সুপ্রিম কোর্ট বার সমিতির কার্যনির্বাহী কমিটির ১৪টি পদে ভোট গ্রহণ শুরু হয়েছে। বুধবার সকাল ৯টায় সুপ্রিম কোর্ট বারের শহীদ শফিউর রহমান মিলনায়তনে দুইদিন ব্যাপী এ ভোট গ্রহণ শুরু হয়।

এবারের নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে সরকার সমর্থিত সাদা প্যানেল এবং বিএনপি-জামায়াত সমর্থিত নীল প্যানেল। ৭টি সম্পাদকীয় ও ৭টি নির্বাহী সদস্যের পদে স্বতন্ত্রসহ মোট প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩৩ প্রার্থী।

সভাপতি পদে সমিতির সাবেক সম্পাদক জ্যেষ্ঠ আইনজীবী আবু মোহাম্মদ আমিন উদ্দিন (এ এম আমিন উদ্দিন) ও সম্পাদক পদে বাংলাদেশ আইন সমিতির সাবেক সম্পাদক আইনজীবী আবদুন নুর দুলালের নেতৃত্বে সাদা প্যানেল থেকে ১৪ জনের পূর্ণাঙ্গ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

অপরদিকে বারের সাবেক সভাপতি ও সাবেক অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী এবং সম্পাদক পদে টানা ছয়বারের সম্পাদক ব্যারিস্টার এএম মাহাবুব উদ্দিন খোকনের নেতৃত্বে নীল প্যানেলে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, আজ (১৩ মার্চ) এবং আগামীকাল (১৪ মার্চ) সকাল ১০টা থেকে মাঝে ১ ঘণ্টা বিরতি দিয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এরপর গণনা শেষে ফল ঘোষণা করা হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি